adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নরওয়েতে ‌‌‘গণেশ শিশুর’ জম্ম

2252_97472আন্তর্জাতিক ডেস্ক : হাতির বাচ্চার আদলে অনেকটা হিন্দুদের দেবতা গনেশের মতো দেখতে এক শিশুর জন্ম দিয়েছে নরওয়ের এক দম্পতি। আর এই শিশুর জন্মের খবর ছড়িয়ে পড়া মাত্র বাড়ির সামনে ভিড় জমায় হিন্দু ধর্মাবলম্বীরা।

এই ঘটনায় প্রচন্ডভাবে বিরক্ত এবং হতাশ শিশুটির বাবা আলেকজান্ডার এবং মা লোলা অ্যান্ডারসন।

শিশুটি অর্ধেক মানুষ এবং অর্ধেক হাতির মতো দেখতে। আলেকজান্ডার এবং লোলা এ্যান্ডারসন দম্পতি প্রথমে চেষ্টা করেছিলো পুরো ব্যাপারটিকে গোপন রাখতে, কিন্তু অতি দ্রুতই এই বাচ্চার ছবি তাদের আত্নীয় স্বজনদের মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে যায়। অ্যান্ডারসন দম্পতিকে ভারতে সেলিব্রেটি হিসেবে ভ্রমনের আমন্ত্রন দেয়া হয়। কিন্তু এইরকম সন্তান জন্ম দিয়ে এই দম্পতি মোটেও খুশি নন।

বাচ্চার নাম কি রেখেছেন-এই প্রশ্নের জবাবে লোলা এ্যান্ডারসন সাংবাদিকদের বলেন, বাইরের লোক সবসময় ঘোরাঘুরি করছে আমরা প্রচণ্ড বিরক্ত। যেহেতু সে দেখতে হাতির মতো তাই তার নাম এখনো রাখা হয়নি।

শিশুটির বাবা বলেন, ‘আমরা বাচ্চাটির নাম কখনোই রাখবো না। এই অদ্ভুত আকৃতির বাচ্চাটি নিয়ে আমরা সত্যি বিরক্ত। আমরা একে আমাদের আন্ডারগ্রাউন্ডে রেখে দিয়েছি, আর আপাতত হাতিদা নামে ডাকছি। যদি ভারত সরকার এই বাচ্চাটিকে কিনতে আগ্রহী হয় তাহলে আমরা তাকে বিক্রি করে দেবো।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া