adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এনএসআই কর্মকর্তাকে আটকের পর লাঞ্ছিত করেছে কৃষকলীগ

120_111077ডেস্ক রিপোর্ট : স্থগিত হওয়া ভোট কেন্দ্র এলাকার নির্বাচনী তথ্য সংগ্রহ করতে গেলে এনএসআই  এর এক কর্মকর্তাকে আটকের পর লাঞ্ছিত করেছে কৃষকলীগ নেতাকর্মীরা। সোমবার সন্ধ্যায় পুলিশ গিয়ে উদ্ধার করেছে ওই কর্মকর্তাকে।

এ ব্যাপারে মাদারীপুর সহকারী পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বলেন, ‘ঘটনাটি পুরোপুরি আমি শুনিনি। এই বিষয়ে ওসি ভালো বলতে পারবে।’ তবে ওসির সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

স্বতন্ত্র মেয়র প্রার্থী মশিউর রহমান সবুজ বলেন, ‘কালকিনির নির্বাচন স্থগিত দুই কেন্দ্রে কোন স্বতন্ত্র প্রার্থীর লোকজন ঢুকতে দেয় না স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীরা। তবে কাষ্টগর সেন্টারে কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শাকিলুর রহমান সোহাগ তালুকদারের নেতাকর্মীরা মিলে ফিরোজ নামের এক এনএসআই কর্মকর্তাকে নির্বাচনী তথ্য সংগ্রহ করতে গেলে আটকে রেখে লাঞ্ছিত করে।’

এবিষয়ে এনএসআই সহাকরী পরিচালক মশিউর রহমান বলেন, ‘সরকারি কাজে আমার অফিসার ফিরোজ কাষ্টগড় এলাকায় স্থগিত হওয়া নির্বাচনী তথ্য সংগ্রহ করতে যায়। কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শাকিলুর রহমান সোহাগ তালুকার ও আওয়ামীলীগের মেয়র প্রার্থী এনায়েত হোসেন হাওলাদার মিলে আমার অফিসারের পকেটে টাকা ঢুকিয়ে লাঞ্ছিত করে অপপ্রচার চালাচ্ছে। আর স্থগিত হওয়া দুই কেন্দ্রের এলাকায় কোন ব্যক্তিকেই তারা প্রবেশ করতেও দিচ্ছে না তারা।

তবে আওয়ামীলীগের মেয়র প্রার্থী এনায়েত হোসেন হাওলাদার জানান, এই কর্মকর্তা আগে পরেও নৌাকার বিরুদ্ধে অবস্থা নিয়েছিল। যে কারণে আমাকে হারাতে তিনি সবুজের পক্ষে এই কাজ করে যাচ্ছে বলে তিনি অভিযোগ করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া