adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সত্যি, না কি আলোচনায় আসার নয়া কৌশল

news_imgবিনোদন ডেস্ক : ২০ সেপ্টেম্বর ইমরান হাসমির বিপরীতে অভিনয়ের জন্য ফারিয়া চুক্তিবদ্ধ হবেন, আর নভেম্বর থেকে শুটিং শুরু এমনটাই ব্রেকিংনিউজকে ফোনে জানিয়েছিলেন নুসরাত ফারিয়া। গত সেপ্টেম্বর মাসের কথা তখন তার প্রথম ছবি ‘আশিকী’-র শুটিং শেষ হয়নি। হঠাৎ করে ইমরান হাসমির বিপরীতে ফারিয়ার অভিনয়ের খবরে ঢালিউডে হইচই পড়ে গিয়েছিল।

অনেকে খুশিও হয়েছেন কারণ বাংলাদেশের কোনো নায়িকার প্রথম বলিউডের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। আবার অনেকের মধ্যে নানা প্রশ্নও জেগে ছিল।
ছবিতে অভিনয়ের জন্য ফারিয়া পারিশ্রমিক পাচ্ছেন ২৫ লাখ রুপি। সেই খবরটিও গণমাধ্যমে ফলাও করে ছাপার পড় অনেকে বিষয়টিকে প্রচারের কৌশল হিসেবে ভেবেছেন। কেউ কেউ বলেছিলেন, ফারিয়ার ‘আশিকী’ ছবি মুক্তির আগে এটি প্রচারের একটি কৌশল হতে পারে। তবে কি এটাই সত্যি?

খোঁজ নিয়ে জানা গেছে প্রায় তিন মাস পেরিয়ে গেলেও অভিনয় শুরু তো দূরের কথা, ফারিয়ার সঙ্গে এখনো কোনো চুক্তিই হয়নি। 
কোলকাতার একটি সূত্রে জানিয়েছে ফারিয়ার বলিউডের ছবিতে অভিনয়ের সম্ভাবনা এখনো উড়ে যায়নি। আগামী ২০ ফেব্রুয়ারি থেকে ছবির শুটিং শুরু কথা আছে। তার আগে ছবিতে চুক্তির বিষয়টা চূড়ান্ত হবে ৫ ফেব্রুয়ারি। তবে ছবিতে ফারিয়ার নাফ বদলেগেছে। ইমরান হাসমিকে বাদ দিয়ে নতুন নায়ক হিসেবে চুক্তি করেছেন ‘হেইট স্টোরি-৩’ খ্যাত নায়ক করণ সিং গ্রোভার। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এ ছবির কাস্টিং ডিরেক্টর যোসেফ অপূর্ব। 

যোসেফ বলেছেন, ‘ইমরানের সঙ্গে কিছু খোলামেলা দৃশ্যের ব্যাপারে ফারিয়ার আপত্তি থাকার কারণে ইমরান ছবিতে থাকছেন না। পরে আমরা করণ সিং গ্রোভারকে চুক্তি করিয়েছি। আশা করছি এই ফেব্রুয়ারি ২০ থেকে শুটিং শুরু করতে পারব।’ এ বিষয়ে ফারিয়ার ভিন্ন কথা তিনি বলেন, ‘আমার সঙ্গে হোয়াটসঅ্যাপে ছবির পরিচালক বিষ্ণু দত্ত জানিয়েন নায়ক হিসেবে রণদীপ হুদাকে থাকছে।’

অথচ ছবির কাস্টিং ডিরেক্টর যোসেফ অপূর্ব জানিয়েছেন। তার অভিনীত ছবি এখন ফ্লপ। তাই তাকে নিচ্ছেন না। তবে কে হবে ফারিয়ার নায়ক, শেষ পর্যন্ত ছবিতে ফারিয়া থাকছে তো ? না কি ফারিয়া অভিনীত দ্বিতীয় ছবি ‘হিরো ৪২০’ মুক্তির পূর্বে আলোচনায় আসার নয়া কৌশল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া