adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যে কারণে “ফিতুরে” নেই রেখা

jakia..rekha_97303বিনোদন ডেস্ক : ‘ফিতুর’ থেকে হঠাৎই বেরিয়ে গেলেন রেখা। পরিচালক অভিষেক কাপুর ‘বেগম’-এর চরিত্রে কাস্ট করেছিলেন রেখাকে। কাশ্মিরে বেশিরভাগ শুটিংও হয়ে গিয়েছিল। কিন্তু তারপর হঠাৎই যাবতীয় চুক্তি বাতিল করে দিয়েছেন নায়িকা। কিন্তু কী এমন হল, যে মাঝপথে ‘ফিতুর’ ছেড়ে দিলেন রেখা? তাঁর দীর্ঘ ক্যারিয়ারে এমন নজির সম্ভবত এই প্রথম। 

‘ফিতুর’-এর এক ক্রু সদস্য জানিয়েছেন, ‘‘সুটিং চলাকালীন রেখার মনে হয় বেগম চরিত্রটির সঙ্গে তাঁর ব্যক্তি জীবনের বেশ মিল রয়েছে। তাই এই চরিত্রে অভিনয় করতে তিনি স্বচ্ছন্দ নন। সে কারণেই ছেড়ে দিয়েছেন।”

রেখা ছবির মাঝপথে ছেড়ে দেওয়ায় বেশ বিপদে পড়েছিলেন পরিচালক। তড়িঘড়ি টাবুকে ওই চরিত্রের জন্য রাজি করান তিনি। দুবার করে ছবির একই অংশের সুটিং করতে হয়।

রেখার এই আচরণ নিয়ে বেশ সমালোচনা শুরু হয়েছে বি-টাউনে। অনেকের মতে, চিত্রনাট্য পড়ার সময় নায়িকা নিজের জীবনের সঙ্গে চরিত্রটির মিল কেন খুঁজে পেলেন না? অভিনয় করতে গিয়ে রিল এবং রিয়েল লাইফের মিল খুঁজে পাওয়াকে অনেকেই তাঁর খামখেয়ালি আচরণও বলছেন। যদিও এ সব নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলোননি রেখা। চার্লস ডিকেন্সের উপন্যাস ‘গ্রেট এক্সপেক্টটেশন’ অবলম্বনে তৈরি এই ছবি মুক্তি পাবে আগামী ১২ ফেব্রুয়ারি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া