adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আরামবাগ ক্রীড়া সংঘের ৩০ লাখ টাকা জরিমানা হাইকোর্টে স্থগিত

High_Court_sm_395318795এস এম নূর মোহাম্মদ : আরামবাগ ক্রীড়া সংঘকে ৩০ লাখ টাকা জরিমানা করে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নেওয়া সিদ্ধান্ত তিন মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট। 
এক রিট আবেদনের প্রেক্ষিতে সোমবার বিচারপতি জুবায়ের রহমান চৌধুরী ও বিচারপতি মো. খসরুজ্জামানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই স্থগিতাদেশ দেন। একই সঙ্গে জরিমানার সিদ্ধান্ত কেন অবৈধ ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুলও জারি করেছেন আদালত। ক্রীড়া সচিব, বাফুফে কর্তৃপক্ষ, জাতীয় ক্রীড়া পরিষদসহ সংশ্লিষ্টদেরকে আগামী দুই সপ্তাহের মধ্যে এ রুলের জবাব দিতে বলা হয়েছে।
এর ফলে যে কোন খেলায় আরামবাগ ক্রীড়া চক্রের অংশ নিতে কোনো বাধা নেই বলে জানিয়েছেন আইনজীবীরা। গতকাল আদালতে আরামবাগ ক্রীড়া সংঘের পক্ষে ছিলেন অ্যাডভোকেট শাহ মনির শরীফ ও এ কে এম নুরুল আলম। এর আগে আরামবাগ ক্রীড়া সংঘের সেক্রেটারি ইজাজ মো. জাহাঙ্গীর জরিমানার সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট দায়ের করেন।
সোমবার আদেশের পর নূরুল আলম জানান, গত ২২ ডিসেম্বর কমলাপুরে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে আরামবাগ ক্রীড়া সংঘ ও পুলিশ অ্যাথলেটিক্স এর মধ্যে ফুটবল খেলাকে কেন্দ্র করে ভাঙচুর ও মারামারির ঘটনা ঘটে। 
পরে ভাঙচুরের ঘটনায় আরামবাগ ক্রীড়া সংঘকে দায়ী করে ৩১ ডিসেম্বর ৩০ লাখ টাকা জরিমানার সিদ্ধান্ত জানিয়ে চিঠি দেয় বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্তৃপক্ষ। চিঠিতে বলা হয়, ৫ জানুয়ারির মধ্যে জরিমানার টাকা পরিশোধ না করলে আরামবাগ ক্রীড়াসংঘকে এক বছরের জন্য সকল খেলা থেকে নিষিদ্ধ করা হবে। ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া