adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হ্যাপির প্রোফাইলে কোরআনের ছবি !

news_imgবিনোদন ডেস্ক : আলোচিত ও সমালোচিত চলচ্চিত্র অভিনেত্রী ও মডেল নাজনীন আক্তার হ্যাপির ফেসবুকের প্রোফাইলে পবিত্র কোরআন শরিফের ছবি দেওয়া হয়েছে। সম্প্রতি ছবিটি আপলোড করেছেন তিনি।

বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে মামলা করে আলোচনায় আসেন হ্যাপি। মাস ছয়েক বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা-বিতর্ক কম হয়নি।

তবে মাস দুয়েক হলো নিজেকে পুরোপুরি বদলে ফেলেছেন হ্যাপি। চলচ্চিত্র কিংবা মিডিয়ায় কাজ না করার ঘোষণা দিয়েছেন অনেক আগেই। নিজের এ সিদ্ধান্তে পুরোপুরি অটল তিনি।

শুধু তাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ছবি পর্যন্ত পোস্ট করছেন না। ফেসবুকের প্রোফাইল ও কাভারে পবিত্র কোরআন শরিফের ছবি দিয়ে রেখেছেন। এমনকি ধর্মীয় দৃষ্টিতে সেলফি দেয়া কতটুকু গোনাহর কাজ সে বিষয়েও স্ট্যাটাস দিয়েছেন। পাশাপাশি নিয়মিত ইসলামিক স্ট্যাটাস দিচ্ছেন। 

এদিকে সব সময় বোরকা পরে চলাচল করছেন হ্যাপি। নতুন খবর হলো এখন মাদরাসায় শিক্ষা নিচ্ছেন তিনি। নিয়মিত মাদরাসায় যাচ্ছেন। সম্প্রতি মাদরাসায় শিক্ষা নেয়া প্রসঙ্গে হ্যাপি ফেসবুকে লিখেছেন, মাদরাসায় এসে অনেক ভালো লাগছে। এখন থেকে আর ফোন ইউজ করতে পারব না। সবার সঙ্গেই যোগাযোগ বন্ধ। আল্লাহর জন্যই ত্যাগের রাস্তায় নেমেছি। সবাই ভালো থাকবেন দোয়া রইলো। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া