adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীকে নিয়ে প্রকাশ্যে শাবনূর

news_img (2) বিনোদন ডেস্ক  : অনেকদিন ধরেই ক্যামেরার সামনে থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। মাঝখানে ব্যক্তিগত জীবন নিয়ে খুবই ব্যস্ত সময় কাটিয়েছেন তিনি। পরিবার, বিয়ে, সংসার এবং সন্তানের মাঝেই ডুবে ছিলেন তিনি।

কিন্তু অভিনয় যার রক্তে তিনি কতোক্ষণই আর নিজেকে আড়াল করতে পারেন। শাবনূরও আর পারলেন না। নতুন করে বেরিয়ে এলেন। তবে একা নয়। বিয়ের ৫ বছর পেরিয়ে গেলেও এবারই প্রথম স্বামীকে নিয়ে প্রকাশে মঞ্চে উঠলেন শাবনূর। 

গত শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ শিশু একাডেমির উন্মুক্ত মঞ্চে আয়োজিত ‘মান্না উত্সব ২০১৬’ অনুষ্ঠানে এই চমকপ্রদ ঘটনাটি ঘটে।

প্রায় ৫ বছর আগে অস্ট্রেলিয়া প্রবাসী ব্যবসায়ী অনীক মাহমুদকে বিয়ে করেন শাবনূর। এক সন্তানের বাবা-মাও হয়েছেন তারা। কিন্তু তাদেরকে দেশে কোনো অনুষ্ঠানে-উত্সবে একসঙ্গে দেখা যায়নি। এমনকি দুজনের ফটোগ্রাফও কোনো মিডিয়ায় প্রকাশ হয়নি। 

কিন্তু এবার আর গোপনে থাকতে চাইলেন না এই দম্পতি। প্রথমবারের মতো সব ভেদ করে স্বামীকে নিয়ে জনসম্মুখে এলেন শাবনূর। পরিচয় করিয়ে দিলেন মিডিয়ার সামনে। 

উল্লেখ্য, ২০১১ সালের ৬ ডিসেম্বর বিয়ে করেন তারা। বিয়ের পরপরই অস্ট্রেলিয়ায় বসবাস শুরু করেন শাবনূর। অবশ্য কাজের প্রয়োজনে মাঝে মাঝে দেশে আসতে দেখা গেছে তাকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া