adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যশোরে হবে বঙ্গবন্ধু গোল্ডকাপের উদ্বোধনী ম্যাচ

jessore_96970ক্রীড়া প্রতিবেদক : আগামী ৮ জানুয়ারি বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে বঙ্গবন্ধু গোল্ডকাপের চলতি বছরের আসর। ম্যাচটি অনুষ্ঠিত হবে যশোরের শামস-উল-হুদা স্টেডিয়ামে। এবারের আসরে যশোরে মোট চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে।

শুক্রবার সকালে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) গ্রাউন্ড কমিটির চেয়ারম্যান মোঃ ফজলুর রহমান বাবুল, জাতীয় ক্রীড়া পরিষদের উপ-পরিচালক ইঞ্জিনিয়ার সুকুমার সাহা যশোর শামস-উল-হুদা স্টেডিয়াম পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের (ডিএফএ) সভাপতি আসাদুজ্জামান মিঠু।

জানা গেছে, ৮ জানুয়ারি বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার প্রথম ম্যাচ ছাড়াও ৯ জানুয়ারি মালয়েশিয়া ও নেপাল, ১০ জানুয়ারি বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ ও বাহরাইন এবং ১১ জানুয়ারি মালদ্বীপ ও কম্বোডিয়ার মধ্যকার ম্যাচ যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এদিকে, যশোরে দীর্ঘদিন পর টানা চারটি আর্ন্তজাতিক ম্যাচ আয়োজনের খবরে ক্রীড়া প্রেমীদের মাঝে উল্লাসের সৃষ্টি হয়েছে। যশোরের ক্রীড়া ব্যক্তিত্বদের আশা, এই চারটি আন্তর্জাতিক ম্যাচ আয়োজনের মধ্য দিয়ে যশোর স্টেডিয়ামকে আন্তর্জাতিক ভেন্যু হওয়ার দাবিটা আরও জোরালো হবে।

২০১৪ সালের ২৪ অক্টোবর শেষবারের মতো আন্তর্জাতিক ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয় যশোরের শামস-উল-হুদা স্টেডিয়ামে। বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার সে ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া