adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টিভি টকশোতে রমিজ রাজার সঙ্গে মুহাম্মদ ইউসুফের ঝগড়া!

RAMIZ RAZAস্পোর্ট ডেস্ক : পাকিস্তানি ক্রিকেটার মুহাম্মদ আমিরের জাতীয় দলে ফেরা না ফেরা নিয়ে টিভি টকশোতে সাবেক ক্রিকেটার রমিজ রাজা ও মুহাম্মদ ইউসুফের মধ্যে উত্তেজিত বাক্য বিনিময় হয়েছে। জিও টিভির সুপার ৬ চ্যানেলে এই ভিডিও প্রচার করা হয়েছে। 

ভিডিও দেখার পর পাকিস্তানের সাবেক ক্রিকেটাররা উভয় ক্রিকেটারের এরূপ আচরণের নিন্দা জানিয়েছেন। 

ভিডিওতে দেখা যায় রমিজ রাজা প্রথমে ইউসুফকে বলে দাড়ি রেখে মিথ্যা বলিও না। জবাবে ইউসুফ বলেন আপনার মত বেশরম ব্যক্তির মুখ থেকে এর চেয়ে বেশি কি আর শুনতে পারি। আপনি তো কিছুই করতে পারেননি। খেলতেও পারেন না ঠিক মত । আপনি একজন ইংরেজি স্কুলের শিক্ষক ছাড়া কিছু নন। 

এরপর ইউসুফ বলেন, ক্রিকেট নিয়ে কিছু বলতে আপনার লজ্জা করে না। জবাবে রমিজ বলেন, তুমি কত বড় ক্রিকেটার সেটা সবাই জানে। দাড়ি রেখে নকল মোল্লা সাজও তুমি। ইউসুফ বলেন, তোমাকে দাড়ি রাখতে নিষেধ করেছে কে? তুমি দাড়ি রাখো না। 

টক শোর হোস্ট ঝগড়া থামিয়ে দিলে রমিজ রাজাকে মাইক দেন। রমিজ রাজা ফের ইউসুফকে আক্রমণ করে বক্তব্য রাখেন। রমিজ বলেন, আমার সঙ্গে কথা বলতে এসব মাক্কার লোককে নিয়ে আসবেন না। ইউসুফ বলেন, আপনার মত ঘাটিয়া ইনসান (নিম্ম রুচির খারাপ মানুষ) আমি আগে কোথাও দেখিনি। 

সাবেক দুই ক্রিকেটারের এসব উত্তপ্ত বাক্য ইউটিউবে ভাইরাল আকারে ছড়িয়ে পড়ছে। 

টিভিতে এই বিতর্ক দেখার পর পাকিস্তানের সাবেক ক্রিকেটাররা হতাশা প্রকাশ করেছেন। এদের মধ্যে একজন রশিদ লতিফ বলেন, আমি রমিজ ভাই ও ইউসুফের সঙ্গে খেলেছি। মাঠে তাদের এমন আচরণ কখনও করতে দেখিনি। কিন্তু টকশোতে তারা যা করলেন তা পাকিস্তান ক্রিকেটর জন্য দুর্ভাগ্যজনক। 

প্রসঙ্গত, টকশোতে মুহাম্মদ আমিরকে জাতীয় দলে নেয়ার পক্ষে মত দিয়েছিলেন রমিজ রাজা। 

https://www.youtube.com/watch?v=hQKjh2rIEHo

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া