adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের শিরোপা জেতার আনন্দ সন্ধ্যা

Comilla BPL Picজহির ভূইয়া ঃ বিপিএল আর বিজয়ের মাস এক সঙ্গে মিশে গেছে কুমিল্লায়। মঙ্গলবার সন্ধ্যায় নামার সঙ্গে সঙ্গে তাইতো ক্রিকেটের তারার মেলা বসেছিল বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। উদ্দেশ্য কুমিল্লার প্রথম বার বিপিএল-এ অংশ নিয়ে প্রথম বারই শিরোপা জেতা দলকে আর সমর্থকদের নিয়ে আনন্দ করা। সঙ্গে দলের সদস্যদের রেপ্লিকা ট্রফি দিয়ে সম্মানিত করা। রাত ১০ টা পর্যন্ত চলে তারকা ক্রিকেটারদেনর নিয়ে আনন্দ পর্ব আর শেষ দিকে সঙ্গীত সন্ধ্যা।
অনুষ্ঠানটি সন্ধ্যায় শুরু হবার কথা থাকলে তিন মন্ত্রী আসার কারনে ৬টার অনুষ্ঠান সাড়ে ৭টায় শুরু হয়। আনন্দ আর সম্মানিত করার অনুষ্ঠানে তিন মন্ত্রী- তোফায়েল আহেমদ (বানিজ্য মন্ত্রী), আ. ফ. ম মোস্তফা কামাল (বিসিবি সাবেক সভাপতি ও কুমিল্লার উপদেষ্টা) ও অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মহিত। এছাড়া বিসিবির বিভিন্ন কর্মকর্ত, রাজনৈতিক ব্যক্তিবর্গ, ব্যবসায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শুরু করার পর পরই জমকালো মঞ্চের দুই পাশে জায়েন্ট স্ক্রিনে দলের চেয়ারম্যান নাফীজা কামালের মাশরাফিকে নিয়ে সেই সব দিনগুলোর স্মৃতি তুলে ধরা হয়। এর সঙ্গে নাফীজা কামাল ভিডিও ফুটেজে বলেন,দলের নিলামে অংশ নেয়া, দল গড়া আর দলের অনুশীলন। এরপর দেখানো হয় বিপিএলে কুমিল্লার বিপিএলে অংশ নেয়া আর ফাইনালে ৩ উইকেটে বরিশালে হারানোর স্মৃতি।
অনুষ্ঠানের এ পর্যায়ে মোস্তফা কামাল বক্তব্য পর্ব শুরু করেন। তারপরই বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বক্তব্য রাখেন। অর্থমন্ত্রীর বক্তব্য দেবার পর দলের স্টাফ ম্যানেজা খালেদ মাসুদ পাইলট, কোচ মোহাম্মদ সালাউদ্দিন, সহকারী কোচ গোলাম মুর্তজা, ফিজিও জাহিদুল ইসলাম ও ট্রেনার জাহিদ ইসলাম খোকনের হাতে কুমিল্লার উপদেস্টা মোস্তফা কামাল বিপিএলের ট্রফির আদলে তৈরি রেপ্লিকা ট্রফি তুলে দেন। 
‘দে তালি’ গানের সঙ্গে নৃত্য পরিবেশন দিয়ে কুমিল্লার আনন্দ সন্দ্যার শুরু। এরপর কে আছে আমাদেও সামনে দাঁড়াবে গানের তালে নৃত্য। সঙ্গে সঙ্গে পুরো দল (১২ সদস্য,বিদেশী সদস্য ছাড়া) মঞ্চে দাঁড়িয়ে। উপস্থাপিকা আর উপস্থাপক ঘোষনা দিলেন চেয়ারম্যান নাফীজা কামাল আর উপদেষ্ট মোস্তফা কামালকে মঞ্চে এসে দলের ক্রিকেটারদের রিপ্লেকা ট্রফি তুলে দিতে। সঙ্গে যোগ দিলেন অধিনায়ক মাশরাফিও। তিন জন মিলে ১১ সদস্যকে ট্রফি উপহার দিলেন। বাদ গেলেন মাশরাফি। কারন অধিনায়ক মাশরাফিকে ট্রফি দেবার পর্বটা ছিল অন্যদের চেয়ে আলাদা।
মাশরাফিকে ট্রফি দেবার আগে বিদেশী ক্রিকেটাররা ভিডিও বার্তায় শুভেচ্ছা দৃশ্য গুলো দেখানো হয়। তারপর কুমিল্লার ব্যান্ড এ্যাম্বাসেটর অনন্ত জলিল শুভেচ্ছা বক্তব্য রাখেন। শেষ দিকে অনুষ্ঠানে যোগ দিলেন ঢাকা দক্ষিনের মেয়র সাইদ খোকন।
এরপরই ডিপ্লে-তে দেখানো হল মাশরাফি ফ্যান্টাসটিক (তৃতীয় বিপিএল আসর)। তারপরই মঞ্চে এলেন মাশরাফি। তাকে ট্রফি তুলে দিলেন মোস্তফা কামাল, নাফীজা কামাল ও তার পরিবার। ট্রফি হাতে নেবার আগে অবশ্য মাশরাফি সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া