adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

“অনন্ত প্রেম” নাচবেন মৌসুমী-সানি

mg-2_96475বিনোদন ডেস্ক : ‘লুটতরাজ’ ছবির মাধ্যমে প্রথমবারের মত জুটি হিসাবে বড় পর্দায় আসেন মান্না ও মৌসুমী। এ ছবিটি ছিল প্রয়াত নায়ক মান্না প্রযোজিত প্রথম ছবি। সে সময়ে ছবিটি সুপারহিট ব্যবসা করে। এ ছবির ‘অনন্ত প্রেম তুমি দাও আমাকে…’ আজও দর্শকের মনে দাগ টানে। আইয়ুব বাচ্চু ও কনকচাঁপার কণ্ঠের এ গানটি বেশ শ্রোতাপ্রিয় হয়। জনপ্রিয় নায়ক মান্না প্রয়াত হয়েছেন প্রায় ৫ বছর হতে চলল।  ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান মান্না।

নতুন খবর হল-মান্নার স্মরণে ১লা জানুয়ারি শিশু একাডেমিতে মান্না উৎসবে ‘অনন্ত প্রেম…’ গানের তালে তালে পারফর্ম করবেন ওমর সানি ও মৌসুমী। সম্প্রতি এফডিসিতে গানটির জন্য জহির রায়হান অডিটরিয়ামে মহড়ায় অংশ নেন জনপ্রিয় এই দুই তারকা। প্রয়াত নায়ক মান্নাকে নিয়ে ওমর সানি বলেন, অসাধারণ একজন অভিনেতা ছিলেন মান্না। তার সঙ্গে আমার অনেক মধুর স্মৃতিও রয়েছে। এ গানের মাধ্যমে আমি দর্শক-শ্রোতাদের শুধু মান্নাকে স্মরণ করিয়ে দেয়ার চেষ্টা করবো।

ওমর সানি বলেন, এ গানের পারফর্মে তার চেয়ে ভালো করবো এটা আমি বলতে চাই না। কারণ, আমি মান্নাকে সবসময় এগিয়ে রাখতে চাই।

এ গানটির নাচের কোরিওগ্রাফিতে কাজ করছেন মাসুম বাবুল।

গত রবিবার রাতে মৌসুমী মহড়া কক্ষে হাজির হন। গানটি নিয়ে মৌসুমী বলেন, মান্না ভাই আমাদের পরিবারের একজন মানুষ ছিলেন। ‘লুটতরাজ’  ছবিতে আমি তার সঙ্গে প্রথম কাজ করি, তারপর প্রায় ৪০টি ছবিতে আমরা একসঙ্গে কাজ করেছি। গানের জন্য সুন্দর লোকেশন, ফাইটের নতুন ধরনসহ নানা বিষয়ে ছিল তার নিত্য নতুন ভাবনা। লুটতরাজ ছবিতে আমার চরিত্রটি নির্বাচন নিয়েও ছিল মজার অনেক স্মৃতি। আজ তিনি নেই। তার অভাব প্রতি মুহূর্তে স্মরণ করছি আমরা। মানুষের হৃদয়ে হাজারো বছর মান্না বেঁচে থাকবেন।

উল্লেখ্য, এ অনুষ্ঠানে তারা দুজন ছাড়াও বিভিন্ন গানে পারফর্ম করবেন অমিত হাসান, পপি, ইমন, আলিশা প্রধান, সাইমন, শিরিন শিলা, জায়েদ খান, পরীমনি, আইরিনসহ অনেকে।

অন্য গানগুলোতে কোরিওগ্রাফি করছেন আজিজ রেজা। আর মহড়া কক্ষে প্রতিদিনই উপস্থিত থেকে সবকিছুর তত্ত্বাবধান করছেন মান্না ফাউন্ডেশনের চেয়ারপারসন নায়ক মান্নার সহধর্মিণী শেলী মান্না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া