adv
২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু গোল্ডকাপের ড্র সম্পন করলেন অর্থমন্ত্রী

BFF Bangabanduজহির ভূইয়া ঃ ৮-১৯ জানুয়ারী ২০১৬ অনুষ্ঠিত হবে দ্বিতীয় বঙ্গবন্ধু গোল্ডকাপ-২০১৬। মোট ৮ দলের অংশগ্রহনে এই ইন্টারন্যাশনাল ফুটবল টুর্নামেন্ট আয়োজনের চূড়ান্ত পদক্ষেপ হিসেবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন আজ হোটেল প্যান প্যাসিফিক সোনারগায়ে ৮টি দলের ড্র ও সংবাদ সম্মেলনের আয়োজন করে।দুইটি গ্রুপ ভাগ করা হয় আজ। এ গ্রুপে মালেশিয়া, শ্রীলঙ্কা, বাংলাদেশ ও নেপাল। আর বি গ্রুপে বাহারাইন, মালদ্বীপ, কমোডিয়া ও বাংলাদেশ অ-২৩ দল। বঙ্গবন্ধু স্টেডিয়াম ও যশোর জাতীয় স্টেডিয়ামে টুর্নামেন্ট ম্যাচ অনুষ্ঠিত হবে বলে ড্র অনুষ্ঠানে বাফুফে ঘোষনা দেয়।

দুপুর সাড়ে ১২টায় অনুষ্ঠান শুরু হবার কথা থাকলেও অর্থমস্ত্রীর আতœীয় মারা যাবার কারনে দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠান শুরু হয় মন্ত্রী পৌচ্ছালে।

ড্র অনুষ্ঠানে শুরুতেই প্রথম আসর ২০১৫ সালের সেই সব স্মৃতি গুলো উপস্থাপন করা হয়। এরপর স্বাগত বক্তব্য রাখলেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। এরপর বক্তব্য রাখেন টুর্নামেন্টর খেলার সম্প্রচার করার চুক্তি করা চ্যানেল –এর চেয়ারম্যান এনায়েত হোসেন বাপ্পী, বক্তব্য রাখেন বাফুফের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সালাম মুর্শেদী, জাহিদ আহসান রাসেল ও শেষ বক্তব্য দিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবুদল মহিত। 
অর্থমন্ত্রী বক্তব্য শেষ করে মঞ্চের পাশে রাখা ডিসপ্লেতে লুকানো ৮টি দলের দুই গ্রুপের ড্র উন্মোচন করলেন।

ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফের সহ-সভাপতি বাদল রায়, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবুদস সালাম মুর্শেদী, অলিম্পিক এসোসিয়েশনের মহা সচিব শাহেদ রেজা, ঢাকা জেলা প্রশাসক তোফাজ্জল হোসেন, ক্রীড়া প্রতিমন্ত্রী আরিফ খান জয়, সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, মহিলা ফুটবল কমিটির প্রধান মাহফুজা আক্তার কিরণ ও স্পন্সর কোম্পানী এবি ব্যাংকের চেয়ারম্যান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া