adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘যেকোন নির্বাচনে অংশগ্রহণের আগেই বিএনপি হেরে যায়’

news_img (4)ডেস্ক রিপোর্ট :শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী বৃন্দাবন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

সেতুমন্ত্রী বলেন, যেকোন নির্বাচনে অংশগ্রহণের আগেই বিএনপি হেরে যায়। এটা তাদের পুরোনো অভ্যাস। বহুবার শুনে এসেছি বিএনপি আন্দোলন করবে। বলা হলো- উপজেলা নির্বাচনের পর আন্দোলন হবে, এরপর সিটি করপোরেশনের পর সরকার বঙ্গোপসাগরে চলে যাবে।

এ সময় তিনি ব্যঙ্গ করে বলেন, এই বছর না ওই বছর, আন্দোলন হবে কোন বছর। বিএনপির আন্দোলন করার কোনো মুরুদ নেই বলে মন্তব্য করেন।

আসন্ন পৌর নির্বাচনে সরকার কোনো হস্তক্ষেপ করবে না জানিয়ে তিনি বলেন, এজন্য শঙ্কার কোনো কারণ নেই।

এ সময় পৌর নির্বাচনে হেরে গেলে সরকারের মাথায় আকাশ ভেঙে পড়বে না বলেও মন্তব্য করেন সেতুমন্ত্রী।

পদ্মা সেতু নির্মাণ প্রসঙ্গে মন্ত্রী বলেন, বিশ্বব্যাংক আমাদের চোর বানাতে চেয়েছিল। কিন্তু আমরা নিজেদের ২৮ হাজার কোটি টাকায় পদ্মাসেতু নির্মাণ কাজ শুরু করে প্রমাণ করে দিয়েছি যে, আমরা বীরের জাতি।

রূপসদী বৃন্দাবন উচ্চ বিদ্যালয় শতবর্ষপূর্তি উদযাপন পরিষদের সহ সভাপতি ডা. একেএমডি আহসান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম।

অনুষ্ঠানে অন্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সম্পাদক মহিউদ্দিন মাহী, বাঞ্ছারামপুর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যাপক ডা. খবির উদ্দিন আহমেদ, রূপসদী গ্রামের সন্তান হেলাল অ্যান্ড ব্রাদার্সের সত্ত্বাধিকারী হেলাল মিয়া, রূপসদী ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ মিয়া, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হানিফ মিয়া প্রমুখ।

পরে ওবায়দুল কাদের ওই বিদ্যালয়ের শতবর্ষপূর্তি উপলক্ষে প্রকাশিত স্মরণিকা'র মোড়ক উন্মোচন করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া