adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এই সরকারের পেছনে সাধারণ মানুষের কোনো সমর্থন নেই: ফখরুল

thakuraon bnp sova pic-2_109442ডেস্ক রিপোর্ট : ফখরুল শীর্ষ নিউজ, ঠাকুরগাঁও: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকারের পেছনে সাধারণ মানুষের কোনো সমর্থন নেই। সরকারের ভিন্নমত পোষণ করলেই মামলা দিয়ে নেতাকর্মীদের জেলে ভরে দেয়া হচ্ছে। দেশের মানুষের ওপর নানাভাবে নির্যাতন করা হচ্ছে। সরকার ভেবেছিল বিএনপি নির্বাচনে অংশ নেবে না। বিএনপি নির্বাচনে ভয় পায় না।

শুক্রবার সকালে ঠাকুরগাঁও শহরের ঘোষপাড়া কনস্পেট কিন্ডারগার্ডেন স্কুল মাঠে বিএনপির মেয়র প্রার্থী মির্জা ফয়সল আমীনসহ এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, স্থানীয় সরকার নির্বাচনকে তড়িঘড়ি করে দলীয় প্রতীকে করানোর পিছনে সরকারের একটি দুরভিসন্ধি ছিল। সরকার মনে করেছিল ৫ জানুয়ারির মতো একটি নির্বাচন দিয়ে ধানের শীষকে পরাজিত করতে পারলে মানুষ মনে করবে যে নৌকার জনপ্রিয়তা অনেক।

তিনি আরো বলেন, আগামী ৩০ ডিসেম্বর পৌর নির্বাচনে জনগণ তাদের প্রাণের প্রতীক ধানের শীষকে ভোট দিয়ে প্রমাণ করে দেবে এর জনপ্রিয়তা কত বেশি।

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, নির্বাচনের দিন আপনাদের সজাগ থাকতে হবে, ভোটকেন্দ্র গুলোতে পাহারা দিতে হবে। ফলাফল হাতে নিয়ে তারপর কেন্দ্র থেকে বের হতে হবে।

নিজ ছোটো ভাই বিএনপির মেয়র প্রার্থী মির্জা ফয়সল আমীনের নির্বাচনী পথসভা ও জনসংযোগে অংশ নিচ্ছেন, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার সকালে ঠাকুরগাঁও পৌর শহরের সত্যপীর ব্রিজ এলাকায় শুরু করে ইতোমধ্যে জুম্মার নামাজ পর্যন্ত ঘোষপাড়া, গোয়ালপাড়া ও ফকিরপাড়ায় পথসভা ও জনসংযোগে করেন। নামাজের পর তিনি আবার শুরু করবেন বলে জানানো হয়।

মোট ১৪টি নির্দিষ্ট স্পটে তিনি এ প্রচারণা চালাবেন বলে জানান জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক তৈমুর রহমান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া