adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গফরগাঁও পৌরসভা নির্বাচন স্থগিত

goforgao.ডেস্ক রিপোর্ট : সীমানাসংক্রান্ত জটিলতার কারণে ময়মনসিংহের গফরগাঁও পৌরসভা নির্বাচন তিন মাসের জন্য স্থগিত করেছে হাইকোর্ট।

আজ মঙ্গলবার বিচারপতি সালমা মাসুদ চৌধুরীর নেতৃত্বাধীন অবকাশকালীন হাইকোর্ট বেঞ্চ এক রিট আবেদনের পরিপ্রেেিত এই স্থগিতাদেশ দেন।

আদালতে রাষ্ট্রপে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ রায়। আবেদনের পে ছিলেন অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন।

এর  আগে গত ১৪ সেপ্টেম্বর গফরগাঁয়ের পৌর সীমানা নির্ধারণ ও ভোটার তালিকা সংশোধন না করা পর্যন্ত নির্বাচন স্থগিত চেয়ে  রিট করেন সাবেক এমপি আবুল হোসেন।   রিটে প্রধান নির্বাচন কমিশনার, নির্বাচন কমিশনার, ময়মনসিংহের ডিসি, গফরগাঁওয়ের ইউএনও এবং পৌর মেয়র কায়সার আহমেদসহ ৮/১০ জনকে বিবাদী করা হয়।

এ ব্যাপারে গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা সিদ্ধার্থ শংকর বলেন, নির্বাচন কমিশন থেকে নির্বাচন স্থগিতের কোনো চিঠি আসেনি। টেলিভিশনের কল্যাণে পৌরসভা নির্বাচন স্থগিত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছি।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে গফরগাঁও পৌরসভা প্রতিষ্ঠিত হয়। পৌরসভাটি ২০১২ সালে প্রথম শ্রেণিতে উন্নীত হয়। আয়তন ৫.৩৩ বর্গকিলোমিটার। জনসংখ্যা ৩৯ হাজার ৯৭৩ জন। ওয়ার্ড ৯টি। মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৭৬৫ জন। নানা কারণে বছরজুড়ে রাজনৈতিক ডামাডোলের মধ্যদিয়ে যেতে হয় বলে ময়মনসিংহের অনেক পৌরসভা থেকে আলাদা মনোযোগ ধরে রাখে গফরগাঁও পৌরসভা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া