adv
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পাকিস্তান সুপার লিগে মুস্তাফিজ খেলবেন গেইলের দলে

MUSTAFIZক্রীড়া প্রতিবেদক : পাকিস্তান সুপার লিগে (পিএসএল) দ্বিতীয় বাংলাদেশী ক্রিকেটার হিসেবে দলে ভেড়ানো হয়েছে মুস্তাফিজুর রহমানকে। লাহোর কালান্ডার্সে দলে ভিড়িয়েছে তাকে। গোল্ড ক্যাটাগরিতে মুস্তাফিজের পূর্ব নির্ধারিত মূল্য ৩৮ লাখ টাকার বেশি (৫০ হাজার ডলার)।
একই দলে তিনি সতীর্থ হিসেবে পাচ্ছেন ওয়েস্ট ইন্ডিয়ান মারকুটে ব্যাটসম্যান ক্রিস গেইল, ডোয়াইন ব্রাভো, ওমর আকমল, মোহাম্মদ রিজওয়ান, ইয়াসির শাহ, শোয়াইব মাকসুদ ও কেভন কুপারকে।  প্লাটিনাম, ডায়মন্ড, গোল্ড, সিলভার ও ইমার্জিং- এই পাঁচটি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে খেলোয়াড়দের। প্রথম তিনটি ক্যাটাগরি থেকে তিনজন করে খেলোয়াড় নিতে পারবে প্রত্যেক দল। বিপিএলের মতোই হবে লটারি।
বাংলাদেশের একমাত্র সাকিব আছেন প্লাটিনাম ক্যাটাগরিতে। তাকে নিয়েছে করাচি কিংস। ডায়মন্ড ক্যাটাগরিতে বাংলাদেশের কেউ নেই। গোল্ড ক্যাটাগরিতে আছেন তামিম ইকবাল, সৌম্য সরকার, মুস্তাফিজুর রহমান, মুশফিকুর রহিম, শাহরিয়ার নাফিস। গোল্ড ক্যাটাগরিতে মুস্তাফিজ ছাড়াও দল পেয়েছেন তামিম। বাংলাদেশী এই ওপেনারকে দলে নিয়েছে লাহোর কালান্ডার্স। সিলভার ক্যাটাগরিতে আছেন মুমিনুল হক, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ ও এনামুল হক। গোল্ড ক্যাটাগরির খেলোয়াড়দের দাম ৫০ হাজার ডলার। আর সিলভার ক্যাটাগরির ২৫ হাজার।
সংযুক্ত আরব আমিরাতে ৪ ফেব্রুয়ারি শুরু হবে ৫ দলের এই টুর্নামেন্ট। ফাইনাল ২৩ ফেব্রুয়ারি। পাকিস্তানের ১৩৭ ও ১৭১ জন বিদেশি ক্রিকেটার অংশ নিচ্ছেন খেলোয়াড়দের লটারিতে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া