adv
২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

আওয়ামী লীগের দুই গ্র“পের সংঘর্ষ – নিহত ১

index_108887ডেস্ক রিপোর্ট :  জেলার সোনারগাঁও এলাকায় বালু উত্তোলনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় পাঁচজন আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে তিন যুবককে অপহরণের অভিযোগও পাওয়া গেছে।

সোমবার (২১ ডিসেম্বর) দুপুর ২টার দিকে মধ্য চরহোগলার বালুরঘাট এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বালু উত্তোলনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ নেতা নাসির মেম্বার বাহিনীর সঙ্গে নাসির মেম্বারের বোন জামাই ইমাম হোসেন বাহিনীর দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে সোমবার দুপুরে চর হোগলার বালুরঘাট এলাকায় নাসির মেম্বার বাহিনী দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে ইমাম হোসেন বাহিনীর লোকজনের উপর অতর্কিত হামলা চালায়।

হামলায় গুরুত্বর আহত হন জামাল হোসেন (৩৮)। পরে তাকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। হামলায় আহত অন্যান্য পাঁচজন স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিতসাধীন রয়েছেন।

হামলার সময় নাসির মেম্বার বাহিনীর লোকজন ওই এলাকা থেকে তিন যুবককে অপহরণ করে নিয়ে গেছে বলেও অভিযোগ করেছে ইমাম হোসেন বাহিনীর লোকজন।

অপহƒতরা হলেন, মধ্য চরহোগলা এলাকার রাজ্জব মিয়ার ছেলে সুমন, চর হোগলা এলাকার আব্দুর সাত্তারের ছেলে আওলাদ, চর কিশোরগঞ্জ এলাকার হারুনের ছেলে জাহাঙ্গীর।

সংঘর্ষের পর থেকে এলাকার মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঞ্জুর কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওই এলাকায় পুলিশ ফোর্স পাঠানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া