adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেয়র প্রার্থীর উপর আওয়ামী লীগের হামলা: নারীসহ আহত ১০

sonargaon photo_108389ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার নির্বাচনে বর্তমান মেয়র ও স্বতন্ত্র প্রার্থী সাদেকুর রহমান গণসংযোগকালে তার সমর্থকদের উপর আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থীর কর্মীরা হামলা ও ভাংচুর চালিয়েছে। হামলার সময় নারীসহ ১০ জনকে পিটিয়ে আহত করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে পৌরসভার ষোলপাড়া এলাকায়।

এলাকাবাসী ও প্রতক্ষদর্শীরা জানান, সোনারগাঁ পৌরসভার মেয়র ও স্বতন্ত্রপ্রার্থী সাদেকুর রহমান বৃহস্পতিবার রাত ৮টায় পৌরসভার ৫নং ওয়ার্ডের ষোলপাড়া এলাকায় নির্বাচনী প্রচারণা ও পথসভার কার্যক্রম চালাচ্ছিলেন। এসময় আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট ফজলে রাব্বির সমর্থক উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম নান্নুর নেতৃত্বে গাজী জুয়েল মিয়া, তাজুল ইসলাম, সিরাজুল ইসলাম, খোকন মিয়া সহ ৩০/৪০ জন অর্তকিতভাবে হামলা চালিয়ে সাদেকুর রহমানের সমর্থক শামীম মিয়া, মাসুদুর রহমান, আবদুল্লাহ মিয়া, মজিবুর রহমান, হামিদা বেগম, সালেহা বেগম, আছিয়া বেগম, মুন্নি বেগম ও স্বপ্না আক্তার সহ কমপক্ষে ১০ জনকে পিটিয়ে আহত করে। বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করে চেয়ার-টেবিল ভাংচুর সাদেকুর রহমানের সমর্থকদের উপর ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় সাদেকুর রহমানকে তার কর্মী সমর্থকরা চারদিক থেকে ঘিরে থাকায় তিনি বেচে যান। পরে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সমর্থ হয়।

সোনারগাঁ পৌরসভার মেয়র ও স্বতন্ত্র প্রার্থী সাদেকুর রহমান জানান,  আমি নিবার্চনী প্রচারণা চালানোর সময় আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর ক্যাডাররা সহ কিছু বহিরাগত সন্ত্রাসী অর্তকিত ভাবে হামলা চালিয়ে আমার সমর্থকদের আহত করে ভাংচুর চালায়। তিনি অভিযোগ করে বলেন, সাধারণ ভোটারদের হুমকি ধামকিসহ নির্বাচন বানচাল করার চেষ্টা চালাচ্ছেন ওই প্রার্থীর সমর্থকরা।

আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট ফজলে রাব্বী বলেন, ঘটনাটি ঘটেছে সত্য। তবে এতে আমার সমর্থকরা জড়িত থাকলেও তিনি জড়িত নন বলে দাবি করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, সংর্ঘষের খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা হাবিবা আখতার জানায়, সংঘর্ষের বিষয়ে তাতক্ষনিক সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভুমি)কে বিষয়টি অবহিত করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া