adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পৌরসভা নির্বাচন পর্যবেক্ষণে বিএনপির ১১ টিম

bnp1449946493নিজস্ব প্রতিবেদক : পৌর নির্বাচন পর্যবেক্ষণ, প্রার্থীদের সঙ্গে সমন্বয়, বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে সমঝোতা এবং সার্বিক তদারকির জন্য ১১টি পৃথক টিম গঠন করেছে বিএনপি। 
এর মধ্যে একটি কেন্দ্রীয় মনিটরিং সেল, সাংগঠনিক সাত বিভাগে ৮টি, নির্বাচন কমিশনসংশ্লিষ্ট একটি এবং নির্বাচনের অসঙ্গতি তুলে ধরতে ব্রিফিংয়ের জন্য পৃথক একটি কমিটি করা হয়েছে।

 শনিবার রাতে বিএনপির ভাইস চেয়ারম্যান, দলের চেয়ারপারসনের উপদেষ্টা, যুগ্ম মহাসচিব এবং সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে বৈঠকে খালেদা জিয়া এসব কমিটি অনুমোদন করেছেন। গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে রাত সোয়া ৯টার দিকে বৈঠকটি শুরু হয়ে শেষ হয় রাত সোয়া ১১টায়।
 
বৈঠক সূত্র জানায়, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবকে আহ্বায়ক ও মো. শাহজাহানকে সদস্য সচিব করে কেন্দ্রীয় মনিটরিং টিম চূড়ান্ত করা হয়।

এ ছাড়া ঢাকা বিভাগে স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ময়মনসিংহ বিভাগে আ স ম হান্নান শাহ, খুলনা বিভাগে তরিকুল ইসলাম, রংপুর বিভাগে লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, রাজশাহী বিভাগে চেয়ারপারসনের উপদেষ্টা ইকবাল হাসান মাহমুদ টুকু, বরিশাল বিভাগে ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ, চট্টগ্রাম বিভাগে ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান এবং সিলেট বিভাগে সিনিয়র পর্যায়ের এক নেতা আহ্বায়কের দায়িত্ব পালন করবেন। বিভাগীয় সাংগঠনিক সম্পাদকেরা সদস্য সচিবের দায়িত্বে থাকছেন। 

বৈঠকে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, সেলিমা রহমান, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, এয়ার ভাইস (অব.) আলতাফ হোসেন চৌধুরী, চৌধুরী কামার ইবনে ইউসুফ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, ব্যারিস্টার শাহজাহান ওমর, মেজর জেনারেল (অব.) রহুল আলম চৌধুরী, অ্যাডভোকেট আহমদ আজম খান, শামছুজ্জামান দুদু, আবদুল মান্নান, ইনাম আহমেদ চৌধুরী, ব্যারিস্টার হায়দার আলী, এ জেড এম জাহিদ হোসেন, সাবিহ উদ্দিন আহমেদ, এ এস এম আবদুল হালিম, যুগ্ম মহাসচিবদের মধ্যে মোহাম্মদ শাহজাহান, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, মিজানুর রহমান মিনু, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, গোলাম আকবর খন্দকার প্রমুখ উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া