adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মাজার জিয়ারত করে ছাত্রলীগের সশস্ত্র মিছিল

Untitled-2_39ডেস্ক রিপোর্ট : সিলেট জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের পর মাজার জিয়ারত শেষে সশস্ত্র মিছিল করেছে সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীরা।
মঙ্গলবার বিকেলে হযরত শাহজালালের (র.) মাজার জিয়ারত এবং শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ ও সাধারণ সম্পাদক রায়হান চৌধুরীসহ তাদের অনুসারীরা। শ্রদ্ধা নিবেদন শেষে ফেরার পথে উভয়ের অনুসারীরা Untitled-1-1মিছিল করে ধারালো অস্ত্র প্রদর্শন করে। এ সময় নগরজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
শুক্রবার রাতে সিলেট জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়। অনুমোদিত কমিটির দায়িত্বপ্রাপ্তদের বিরুদ্ধে ক্ষুব্ধ হয়ে ওঠে একাংশ। তারা কমিটিতে অছাত্র-বিবাহিত ও ছাত্রদল-শিবির ফেরত অনেকে স্থান পেয়েছে বলে অভিযোগ করে সোমবার নগরীতে ঝাড়ু মিছিল ও মঙ্গলবার সিলেটের সকল কলেজে ছাত্রধর্মঘট পালন করে। এদিকে কমিটি পূর্ণাঙ্গ হওয়ায় মঙ্গলবার জেলা ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত নেতাদের একাংশ এবং তাদের অনুসারীরা হয়রত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করেন ও শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

পরে জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদের নেতৃত্বে একটি মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে তালতলায় গিয়ে শেষ হয়। এ সময় মিছিলে অংশগ্রহণকারী বেশ কিছু নেতাকর্মীর হাতে ধারালো দেশীয় অস্ত্র দেখা যায়।

অন্যদিকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরীর নেতৃত্বে টিলাগড়ে আরেকটি মিছিল হয়েছে। ওই মিছিলে কিছু নেতাকর্মীদের হাতে ধারালো দেশীয় অস্ত্র ছিল।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মুহাম্মদ রহমত উল্লাহ বলেন, প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে আতঙ্ক ছড়ানো অন্যায়। কেউ এ ধরনের অস্ত্র প্রদর্শন করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ বিষয়টি অস্বীকার করে জানান, আমরা মাজার জিয়ারত ও শহীদ মিনারে গিয়ে শ্রদ্ধা নিবেদন করে ফিরে যাই। পৃথক মিছিল নয়, আমরা একসঙ্গে মিছিল করেছি। দ্য রিপোর্ট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া