adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সমর্থকদের রক্তক্ষয়ী সংঘর্ষ ফুটবল মাঠে (ভিডিও)

match_abandoned_bg_557710394স্পোর্টস ডেস্ক : ফুটবল মাঠে প্রায়ই দু’পক্ষের সমর্থকদের মাঝে ঘটে থাকে হাতাহাতির ঘটনা। কখনও কখনও এটি ছাড়িয়ে যায় মাত্রাতিরিক্ত পর্যায়ে। এমনই একটি ভয়ঙ্কর ঘটনা দেখলো ফুটবল বিশ্ব। চিলিয়ান প্রিমিয়ার লিগে কোলো কোলো ও সান্তিয়াগো ওয়ান্ডারাসের বিপক্ষে খেলা চলাকালিন দু’পক্ষের সমর্থকদের মধ্যে শুরু হয় ব্যাপক সহিংসতা। 
চিলিয়ান লিগে এদিন জয় পেলেই শিরোপার উৎসব করতো কোলো কোলো। তবে ইলিয়াস ফিগুয়েরোয়া ব্রান্ডার স্টেডিয়ামে খেলার মাঝে হঠাৎই শুরু হয় দু’পক্ষের সমর্থকদের রক্তক্ষয়ী যুদ্ধ। যেখানে ভক্তরা লড়াই করতে ব্যবহার করে লাঠি, পাথর, বসার চেয়ার এমনকি আগুনের আতশবাজিও। 
পরে ম্যাচের দায়িত্বে থাকা রেফারি খেলাটিকে পরিত্যাক্ত ঘোষণা করেন। এ ঘটনায় এখন পর্যন্ত এক জনের গুরুতর আহতের খবর পাওয়া গেছে।
এদিকে খেলা পরিত্যাক্ত হলেও শিরোপার উৎসব অবশ্য কোলো কোলেই করেছে। কারণ অন্য মাঠে নগর প্রতিদ্বন্দ্বী উইনিভারসিদাদ কাটোলিকা ১-০ গোলে অডেক্স ইতালিয়ানোর কাছে হারায় লিগ শিরোপা জেতে কোলো কোলো। এ ঘটনার পর কোলো কোলো কোচ হোসে লুইস সিয়েরা দুঃখ প্রকাশ করেছেন, ‘আমরা মৌসুমের প্রতিটি খেলায়ই কঠোর পরিশ্রম করেছি। যাতে করে আমরা শীর্ষস্থান ধরে রাখতে পারি। তবে এমন ঘটনা আমাদের দুঃখ প্রকাশের কারণ হয়েছে। আসলে এখানে ফুটবলেরই হার হয়েছে।’

এ ঘটনায় আরও দুঃখ প্রকাশ করেছেন চিলি জাতীয় দলের ডিফেন্ডার ও ইন্টার মিলানের তারকা গ্যারি মেডেল। এছাড়া জাতীয় দল ও বার্সেলোনার গোলরক্ষক ক্লাউদিও ব্রাভোও নিজের টুইটার অ্যাকাউন্টে এ ঘটনার নিন্দা জানিয়েছেন। 
কোলো কোলো তাদের ক্লাবের ইতিহাসে ৩১তম শিরোপা ঘরে তুলেছে। আর আগামী বছরে লিবারেটাডোরেস কাপেও নিজেদের অংশগ্রহন নিশ্চিত করেছে দলটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া