adv
২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

গর্ভস্থ শিশুকে গুলি : অভিযোগপত্রে আসামি ১৭

SISUডেস্ক রিপোর্ট :  মাগুরায় মার্তৃগর্ভে শিশু গুলিবিদ্ধের ঘটনায় দায়ের করা মামলায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমন সেন ও জেলা সমবায় লীগের সাধারণ সম্পাদক তবিবুর রহমান তোতাসহ ১৭ জনকে আসামি করে মঙ্গলবার দুপুরে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা (ডিবি, ওসি) ইমাউল হক জানান, মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমতিয়াজুল ইসলামের আদালতে মামলার চার্জশিট দাখিল করা হয়েছে।
এজাহারের বাইরে নতুন করে তিনজনের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। তারা হলেন- জেলা সমবায় লীগের সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান তোতা, মো. মুন্না ও মো. আইনাল।
১৭ আগস্ট রাতে পুলিশের কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত মামলার তিন নম্বর আসামি মেহেদী হাসান এবং নাম ভুল থাকার কারণে ১৬ নম্বর আসামি রানাকে এজাহার থেকে বাদ দেওয়া হয়েছে।
প্রসঙ্গত, মাগুরা শহরের দোয়ারপাড়ায় ২৩ জুলাই যুবলীগের কামরুল ভূইয়া ও আজিবর শেখ গ্রুপের মধ্যে মাদক, চাঁদাবাজি ও আধিপত্য বিস্তার নিয়ে গোলাগুলির সময় আট মাসের অন্তঃসত্ত্বা নাজমা খাতুন (৩৫) তলপেটে গুলিবিদ্ধ হন। মাগুরা সদর হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে গুলিবিদ্ধ ওই গৃহবধূ কন্যাশিশুর জন্ম দেন। ওই ঘটনায় গুলি ও বোমায় আহত নাজমার চাচাশ্বশুর মমিন ভুঁইয়া (৬৫) মারা যান।
ওই ঘটনায় ২৬ জুলাই নিহত মমিন ভুঁইয়ার ছেলে রুবেল ভুঁইয়া জেলা ছাত্রলীগের সহসভাপতি সেন সুমনকে প্রধান আসামি করে ১৬ জনের বিরুদ্ধে মাগুরা সদর থানায় মামলা করেন।
মামলার ১৬ আসামির মধ্যে এর আগে ডিবি পুলিশ প্রধান আসামি জেলা ছাত্রলীগের সহসভাপতি সেন সুমনসহ ১৪ জনকে গ্রেফতার করেন। তারা এখন জেলহাজতে রয়েছেন।
এ ছাড়া ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন আসামি আলী আকবর এবং সাক্ষী নাজমা বেগম ও মিরাজ হোসেন।
মামলার তিন নম্বর আসামি মেহেদী হাসান ওরফে আজিবর শেখ ১৭ আগস্ট দিবাগত রাত সোয়া ১২টার দিকে পুলিশের কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন। বাকি এক আসামি এখনো পলাতক রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া