adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রী ধর্ষণের দায়ে অভিযুক্ত ‘শিক্ষক’ পরিমলের রায় আজ

porimal pic_105010নিজস্ব প্রতিবেদক : ছাত্রী ধর্ষণের অভিযোগে রাজধানীর ভিকারুননিসা নূন স্কুলের বসুন্ধরা শাখার শিক্ষক পরিমল জয়ধরের বিরুদ্ধে রায় আজ বুধবার ঘোষণা করবেন আদালত।

সকালে ঢাকার চার নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক সালেহ উদ্দিন এ রায় দেবেন।

এর আগে গত ১০ নভেম্বর রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের যুক্তি উপস্থাপন শেষে একই বিচারক রায়ের জন্য এ দিন ধার্য করেন। আসামি পরিমল জয়ধর মামলার শুরু থেকে কারাগারে আটক রয়েছেন।

মামলায় ৩৭ সাক্ষীর মধ্যে ২৮ জন বিভিন্ন সময়ে আদালতে সাক্ষ্য দিয়েছেন।

২০১১ সালের ২৮ নভেম্বর ভিকারুননিসা স্কুলের বসুন্ধরা শাখা প্রধান লুৎফর রহমান ও অধ্যক্ষ হোসনে আরা বেগমকে অব্যাহতির সুপারিশসহ শুধু পরিমল জয়ধরের বিরুদ্ধে মামলার তদন্ত কর্মকর্তা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মাহবুবে খোদা ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে অভিযোগপত্রটি দাখিল করেন।

২০১১ সালের ৫ জুলাই রাজধানীর বাড্ডা থানায় ভিকাররুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের বসুন্ধরা শাখার দশম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মামলা করেন ভিকটিমের বাবা।

মামলা দায়েরের পরের দিন একই বছরের ৬ জুলাই পরিমলকে ঢাকার কেরানীগঞ্জে তাঁর স্ত্রীর বড় বোনের বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহার থেকে জানা যায়, ভিকটিমকে প্রলোভন দেখিয়ে ২০১১ সালের ২৮ মে প্রথমে ধর্ষণ করা হয়। এ সময় ওই ছাত্রীর নগ্ন ছবি মোবাইল ফোনে ভিডিও আকারে ধারণ করা হয়। পরে একই বছরের ১৭ জুন আবারও ভিকটিমকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া