adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাশকতা মামলার আসামিরা আ.লীগে!

coxs5_91745ডেস্ক রিপোর্ট : দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অমান্য করে কাজ করে যাচ্ছেন কক্সবাজারের চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান জাফর আলম! গত ৮ নভেম্বর এক অনুষ্ঠানে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি-জামায়াতের কোনো নেতাকর্মীকে নিজ দলে না নেয়ার জন্য দলীয় নেতাদের নির্দেশ দেন। অথচ এ নির্দেশ অমান্য করে জাফর আলম সম্প্রতি চকরিয়া পৌরসভার ওর্য়াড বিএনপির সহ-সভাপতি পৌর কাউন্সিলর নাশকতা, অস্ত্র, হত্যা ও চাঁদাবাজিসহ একাধিক মামলার পলাতক আসামি নুর হোসেনসহ বিএনপির শতাধিক নেতাকর্মীকে আওয়ামী লীগে যোগদান করিয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম নিজ হাতে নুর হোসেনের গলায় ফুলের মালা পরিয়ে দলে তাকে বরণ করে নেন।

এনিয়ে খোদ উপজেলা থেকে জেলা আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতাদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এ ব্যাপারে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, বিএনপি নেতা নুর হোসেনসহ অন্যান্য নেতাকর্মীদের আওয়ামী লীগে যোগদানের ব্যাপারে তিনি কিছুই জানেন না।

তাছাড়া দলীয় সভানেত্রীর নির্দেশ অমান্য করে কেউ কিছুই করে থাকলে সেটার দায়ভার তিনিই নেবেন।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহউদ্দিন সিআইপি বলেন, গঠনতন্ত্রানুযায়ী আওয়ামী লীগে কেউ যোগ দিলে তা কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের অনুমতির প্রয়োজন হয়। কিন্তু দাগী আসামি বিএনপি নেতা নুর হোসেনকে দলে নেয়ার সময় জাফর আলম তার প্রয়োজনবোধ করেননি।

তবে ঠিক এসবের বিপরীত কথা বললেন অভিযুক্ত চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম। তিনি বলেন-নুর হোসেন ও তার নেতাকর্মীরা উপজেলা পরিষদের নির্বাচনের সময় তার পক্ষে কাজ করেছেন। গত কয়েকদিন আগে নুর হোসেন গিয়ে তাকে একটি ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এতে দলে যোগদান কিংবা অন্য কিছুর সুযোগ নেই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া