adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নামিবিয়ার উঠতি তারকা ক্রিকেটারের মৃত্যু

NAMIBIAস্পোর্টস ডেস্ক : ফের ক্রিকেট মাঠে মৃত্যুর ঘটনা ঘটেছে। মাঠে হƒদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন নামিবিয়ার ক্রিকেটার রেমন্ড ভ্যান স্কুর। নামিবিয়া ক্রিকেট বোর্ড থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
নামিবিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান রেমন্ড ক্রিকেট দক্ষিণ আফ্রিকার প্রভিন্সিয়াল ওয়ানডে চ্যালেঞ্জ আসরে ব্যাটিংয়ের সময় স্ট্রোক করেন। গত বুধবার নামিবয়ার রাজধানী উইন্ডহোকে প্রথম শ্রেণির ম্যাচটি চলাকালীন এ ঘটনা ঘটলে তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়।
২৫ বছর বয়সী রেমন্ডকে দ্রুত আইসিইউ-তে ভর্তি করা হলেও চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২১ নভেম্বর) সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
নামিবিয়া ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট রিচার্ড ফ্রাংকেল রেমন্ডের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এক বিবৃতিতে জানান, ‘আমরা গভীর ভাবে শোক প্রকাশ করছি রেমন্ডের পরিবারের প্রতি। সে একজন উদীয়মান ক্রিকেটার ছিলো। নামিবিয়া ক্রিকেটের সম্পদ হিসেবেই তাকে পেয়েছিলাম। কিন্তু, বড় অসময়ে খুব দ্রুত সে আমাদের ছেড়ে চলে গেল। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।’
২০০৭ সালে কানাডার বিপক্ষে প্রথম শ্রেণির ম্যাচে অভিষেক হয় রেমন্ডের। ডানহাতি এ ব্যাটসম্যান ৯২টি প্রথম শ্রেণির ম্যাচ থেকে ৫টি শতক আর ২০টি অর্ধশতক নিয়ে করেছেন ৪,৩০৩ রান। লিস্ট এ’র ১০৩ ম্যাচ খেলে রান করেছেন ২,৬১৮ রান, যেখানে তার অর্ধশতক ১৮টি। আর ৭০ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে রেমন্ড সাতটি অর্ধশতক হাঁকিয়ে করেছেন ১,৫৫০ রান।


 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া