adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যৌনযুদ্ধে সানি লিওনকে ছাড়িয়ে জেরিন – ডেইজি

saniবিনোদন ডেস্ক  : তিন জনই সময়ের আলোচিত বিতর্কিত অভিনেত্রী। যারা বরাবরের মতোই ক্যামেরার সামনে শরীর প্রদর্শনে ব্যতিব্যস্ত। আর তাতে করে বলিউডে যৌনতার দৃশ্যে অতিপরিচিত মুখ হিসেবেও ইতোমধ্যেই নিজেদের চেনাতে সক্ষম হয়েছেন এই তিন হট চকলেট। এরই ধারাবাহিকতায় এবার ভিন্ন ছবিতে দেখা যাবে জেরিন-ডেইজি-সানিকে।

তবে বিগত দিনে খোলামেলা দৃশ্যে জেরিন-ডেইজির চেয়ে সানি লিওনই বেশি এগিয়ে ছিলো। কিন্তু এবার বিপরীত কিছুই ঘটতে চলেছে বলিউডে। সানি নিজেও হয়তো বিষয়টি আন্দাজ করতে পারছেন। তবে অশালীন মুহূর্তের দৌড়ে কখনোই নিজেকে প্রতিযোগী হিসেবে দাঁড় করাতে রাজি নন সাবেক এই পর্নোতারকা।

খুব শীঘ্রই জেরিন খান এবং ডেইজি শাহের সঙ্গে প্রতিযোগিতার মুখে পড়তে যাচ্ছিলেন বলিউডের বেবিডল সানি লিওনি। আগামী ৪ ডিসেম্বর সানির ছবি মস্তিজাদে এবং ডেইসি শাহ ও জেরিন খান অভিনীত ছবি হেট স্টোরি ৩ মুক্তি পেতে চলেছে।

কিন্তু এই দুই ছবি নিয়ে অযথা প্রতিযোগিতার মুখে পড়তে চান না সানি। আর তাই সানি ও তুষার কাপুর সম্মানজনকভাবে এই প্রতিযোগিতা থেকে বেরিয়ে এলেন। মস্তিজাদে ছবির পূর্বনির্ধারিত তারিখ পিছিয়ে দেয়া হল যাতে একইদিনে দুটি ছবি একসঙ্গে মুক্তি পেলে দুই তরফের কাউকেই ব্যবসায়িক ক্ষতি বহন করতে না হয়।

কারণ দুই ছবির কাহিনী বা পটভূমি এক না হলেও লাস্য, যৌনতা পরিপূর্ণ। দুই ছবিতেই বহুল পরিমাণে শরীর প্রদর্শন দেখানো হয়েছে, সাহসী দৃশ্যেরও ব্যবহার হয়েছে। সেক্ষেত্রে একসঙ্গে এই দুটি ছবি মুক্তি পেলে সমস্যা হতে পারে ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছে মস্তিজাদের কলাকুশলীরা।

মস্তিজাদে একটি সেক্সকমেডি ছবি। এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে সানিকে। একজন হলেন সুপারহট লায়লা। অন্যজন মোটা কালো ফ্রেমের চশমা আঁটা মিষ্টি মেয়ে লিলি। অন্যদিকে হেট স্টোরি ৩ হল প্রতিহিংসার কাহিনী।

ছবিটি পূর্বনির্ধারিত মতো ৪ ডিসেম্বরই মুক্তি পাচ্ছে। সেখানে মস্তিজাদে ২০১৬ সালের মাঝ জানুয়ারিতে মুক্তি পেতে পারে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া