adv
৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ঢাকায় বলিউড তারকা ঋত্বিক-জ্যাকুলিন

hrittik_91496ক্রীড়া প্রতিবেদক : বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে ঢাকায় এসে পৌঁছেছেন বলিউড তারকা ঋত্বিক-জ্যাকুলিন। শুক্রবার সকাল সাড়ে নয়টায় ঢাকায় আসেন এই তারকা জুটি।

রাত নয়টায় মঞ্চে উঠার কথা রয়েছে ঋত্বিকের। মঞ্চ মাতাবেন আধা ঘণ্টা। তার আগে মঞ্চে উঠবেন বলিউডের আরেক তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউডের এ অভিনেত্রী বিপিএলের দ্বিতীয় আসরের উদ্বোধনী অনুষ্ঠানেও পারফর্ম করেছিলেন। বিদেশি এ দুই তারকা শিল্পীর সঙ্গে বিপিএলের মঞ্চে উঠবেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী কেকে।

বিকেল চারটায় শুরু হবে কনসার্ট। এই কনসার্টের শুরুতেই থাকবেন নৃত্যশিল্পী মৌ। এরপর বাংলাদেশের জনপ্রিয় দুই ব্যান্ড চিরকুট ও এলআরবি (আইয়ুব বাচ্চু ও তার ব্যান্ডদল) বিপিএলের মঞ্চ মাতাবেন। দুই ব্যান্ডের হাইভোল্টেজ পারফরম্যান্সের পর মঞ্চে আসবেন মমতাজ।

রাত আটটায় বিপিএলের তৃতীয় আসরের উদ্বোধন করবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। এরপর চলবে লেজার শো। এরপর আরেকবার মঞ্চে আসবেন জ্যাকুলিন ফার্নান্দেজ ও ঋত্বিক রোশন। তাদের পারফরম্যান্সের পর আতশবাজি পোড়ানো হবে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামের গেট বিকেল সাড়ে তিনটায় খুলে দেওয়া হবে। আয়োজকদের দাবি, এবারের অনুষ্ঠানের টিকিট বিগত দুই আসরের থেকে বেশি বাজারে ছাড়া হয়েছে। যার পরিমাণ চার-পাঁচ হাজার। বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের কনসার্টটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন। জাতীয় রাজস্ব বোর্ড শুল্ক’তে কোনো ছাড় না দেওয়ায় কনসার্টের বাজেট ধরা হয়েছে তিন থেকে সাড়ে তিন কোটি টাকা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া