adv
২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সানি লিওনের চ্যালেঞ্জের মুখে শাহরুখ খান

maxresdefaultবিনোদন ডেস্ক : বলিউড সেক্স বোম্ব সানি লিওনের চ্যালেঞ্জের মুখে পড়তে যাচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ডিসেম্বরে মুক্তি পাবে জনপ্রিয় জুটি শাহরুখ ও কাজল অভিনীত পরিচালক রোহিত শেঠির ছবি ‘দিলওয়ালে’। আর কিং অব রোমান্স শাহরুখের জন্য চ্যালেঞ্জের প্রশ্নটা সেখানেই। কারণ ওই একই সময়ে মুক্তির কথা রয়েছে সানি অভিনীত ‘মস্তিজাদে’ ছবিটিও।

সানির সঙ্গে মূল প্রতিদ্বন্দ্বিতা হওয়ার কথা ছিল অবশ্য জেরিন খানের। এতদিন জানা ছিল শরীরী উষ্ণতা ছড়ানোর ক্ষেত্রে তার ধারের কাছেও কেউ নেই। কিন্তু দীর্ঘ বিরতির পর বলিউডে ফিরে জেরিন  যেন বাধা তৈরি করলেন সানির পথে। হয়ে দাঁড়ালেন সানির যোগ্য প্রতিদ্বন্দ্বী। সেটার স্বাক্ষরও জেরিন রেখেছেন মুক্তি পাওয়া ‘হেট স্টোরি থ্রি’র ট্রেলার আর গানের মধ্যে।

জানা গেছে, প্রথমে একই দিনে মুক্তি পাওয়ার কথা ছিল জেরিন খানের ‘হেট স্টোরি ৩’ ও সানি লিওনের ‘মস্তিজাদে’-র!  বক্স অফিসে তাঁরা পরস্পরের মুখোমুখি দাঁড়ালে কী হত, বলা মুশকিল! কিন্তু, ঝুঁকিটা নিতে চাইলেন না ছবির প্রযোজকরাই!

‘মস্তিজাদে’-র প্রীতীশ নন্দীর কাছে তাই ফোন গেল ‘হেট স্টোরি ৩’-এর ভূষণ কুমারের! ভূষণের আবেদন ছিল, প্রীতীশ যেন তাঁর ছবির মুক্তি একটু পিছিয়ে দেন! কার্যত, ভূষণের আবেদন মেনে নিলেন প্রীতীশ। ভূষণ তাঁর দীর্ঘ দিনের বন্ধু। তাই তাঁর আবদার ফেলতে পারলেন না!

স্বাভাবিকভাবেই সানির লড়াইয়ের প্রতিপক্ষ হয়ে দাঁড়ালেন শাহরুখ ও রণবীর। কিন্তু কাজলকে সঙ্গে নিয়ে শাহরুখের ‘দিলওয়ালে’ও কম যাবে না। কাজল-শাহরুখ জুটি বলিউডের সেরা। এ জুটির প্রতি রয়েছে দর্শকদের আলাদা একটা দুর্বলতা। তাছাড়া সদ্য মুক্তি পাওয়া দিলওয়ালের ট্রেলার দেখে যে কেউই বলবে, ‘জব্বর একখান জিনিসই বানিয়েছেন রোহিত শেঠি। তাই শেষমেষ শাহরুখ-সানির লড়াইয়ে কার জিত হয় সেটা ভবিষ্যতই বলে দেবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া