adv
৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নারী সহকর্মীর গুলিতে পুলিশের এএসআই আহত

Dinajpurডেস্ক রিপোর্ট : নীলফামারী জজ আদালতে দায়িত্ব পালনকালে তানজিনা আক্তার নামে এক কনস্টেবলের গুলিতে এএসআই আমিনুর রহমান (৪০) আহত হয়েছেন।
জেলা জজ আদালতের প্রধান ফটকে বুধবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় গুলির শব্দে চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আহত এএসআইকে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ডান পায়ের হাঁটু থেকে ৬টি গুলি বের করা হলেও একটি গুলি বের করা সম্ভব হয়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, নীলফামারী জজ আদালতে স্থানীয় পুলিশ লাইনের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আমিনুর রহমানের নেতৃত্বে নারী পুলিশসহ ৪ জন প্রধান ফটকে নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন। হঠাত কনস্টেবল তানজিনা আক্তারের হাতে থাকা শর্টগান থেকে অসর্তকতায় গুলি বের হয়ে যায়। এতে এএসআই আমিনুর রহমানের ডান পায়ের হাঁটুতে ৭টি গুলি লাগে। অপর সহকর্মীরা তাকে আহতাবস্থায় নীলফামারী সদর আধুনিক হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিতসক আব্দুল আউয়াল জানান, গুলিবিদ্ধ পুলিশ সদস্যের ডান পায়ের হাঁটু থেকে তাতক্ষণিক ৬টি গুলি বের করা গেলেও ভেতরে থাকা আরেকটি গুলি বের করা যায়নি। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে উন্নত চিকিতসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা জানান, অসর্তকাবস্থার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। ওই নারী পুলিশ কনস্টেবলকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া