adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

থিমসং আর জার্সি উম্মোচনে ঢাকা ডাইনামাইটসের যাত্রা শুরু

DDDDজহির ভুঁইয়া  :  বিপিএলের তৃতীয় আসরে গত আসরের চ্যাস্পিয়ন ঢাকা গ্ল্যাডিয়েটর্স এবার নাম বদল করে রেখেছে ঢাকা ডাইনামাইটস। দুই দিন বাদে মিরপুরে বিপিএলের তৃতীয় আসরের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। আর  মঙ্গলবার ঢাকা নিজেদের যাত্রা শুরু ঘোষণা দিল থিম সং আর জার্সি উম্মোচন করে।
বিকেলে গুলশানের একটি হোটেল আয়োজিত ঢাকার যাত্রা শুরুর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকার অধিনায়ক নাসির হোসেন, প্রধান অতিথি আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, বিশেষ অতিথি বেক্সিমকো গ্র“পের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান, ঢাকা ডাউনামাইটস-ও চেয়ারম্যান শায়ান এফ রহমান, প্রধান নির্বাহী ওবায়েদ আর নিজাম ও দলের ক্রিকেটাররা।
অনুষ্ঠানে ঢাকার নতুন থিম সংটি পরিবেশন করা হয়। এরপর প্রধান অতিথি ও বিশেষ অতিথি সংক্ষিপ্ত  বক্ত্যব রাখেন। তারপরই শুরু হয় মূলপর্ব। বড় পর্দায় ঢাকার বিদেশি ক্রিকেটারদের পরিচিত করা
SALMANহয়। এরপর উšে§াচিত হয় নতুন জার্সি। ঢাকার নতুন জার্সি উšে§াচিত অনুষ্ঠানে অধিনায়ক নাসিরের সঙ্গে প্রধান অতিথি, বিশেষ অতিথিসহ ঢাকার চেয়ারম্যান উপস্থিত ছিলেন। পরে ঢাকার পক্ষথেকে মন্ত্রী আনিসুল হককে জাতীয় ক্রিকেট দলের স্বাক্ষরিত একটি ব্যাট উপহার দেয়া।
উল্লেখ্য, বিসিবির প্রধান নির্বাচক ফারুক আহমেদ, দলের ম্যানেজার আতহার আলী, বিসিবি পরিচালক ও সাবেক অধিনায়ক  খালেদ মাহমুদ সুজনসহ আরও অনেকই উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া