adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘জেল খাটার ভয়ে বিদেশে পালিয়েছেন খালেদা’

selimsm_420316114নিজস্ব প্রতিবেদক : শেষ বয়সে জেল খাটার ভয়ে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া বিদেশে পালিয়ে গেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম।
তিনি বলেন, খালেদা জিয়া বিদেশ থেকে আসতে না চাইলে তাকে ফিরিয়ে আনা হবে।
রোববার (১৫ নভেম্বর) বিকেলে রাজধানীর ফার্মগেটে যুবলীগের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর উত্তর যুবলীগ আয়োজিত র্যালি পূর্ব সমাবেশে  এসব কথা বলেন তিনি।
শেখ সেলিম বলেন, আপনারা দেখেছেন, ইতোমধ্যে তার বিরুদ্ধে চার্জ গঠন করা হচ্ছে। তাই তাড়াতাড়ি পালিয়ে ওখানে গেছেন। শেষ বয়সে আর আর জেল খাটতে চান না।

নারায়ণগঞ্জের সাত খুনের অন্যতম আসামি নূর হোসেনের মতো খালেদা জিয়া এবং তার ছেলেকেও ফিরিয়ে আনা হবে মন্তব্য করে তিনি বলেন, এতিমের টাকা মেরে বিদেশে থাকবেন। সন্ত্রাসীদের স্থান বিদেশেও হবে না। আমরা একে একে সব সন্ত্রাসীদের ধরে আনবো।
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে  আওয়ামী লীগের এ নেতা আরো বলেন, খালেদা জিয়া  মনে করছেন, বাংলাদেশে আসবেন না। আপনাকে বাংলাদেশে আনা হবে। আপনি যে অপকর্ম করেছেন, পেট্রল বোমা দিয়ে পুড়িয়ে মানুষ হত্যা করেছেন। এজন্য বাংলার মাটিতে আপনার বিচার হবে।
খালেদা জিয়া বিদেশে বসে ষড়যন্ত্র করছেন অভিযোগ করে শেখ সেলিম বলেন, ওখানে  বসে আবার ষড়যন্ত্র আরম্ভ করেছেন। কী ষড়যন্ত্র? বিদেশিদের হত্যার ষড়যন্ত্র। তিনি হয়তো ভাবছেন, দেশে বসে তো কিছুই করতে পারলাম না। তাহলে যদি বিদেশি মারা যায়, তাহলে বিদেশিরা আমাদের পক্ষে আসবে। তখন শেখ হাসিনাকে নির্বাচন দিতে তারা চাপ দেবে।
 
দেশে আইএস বলে কিছু নেই বলেও দাবি করেন শেখ সেলিম।
 
তিনি বলেন, হরকাতুল জিহাদ, জেএমবি, বিএনপি-জামায়াত সব একই। আর এর নেত্রী হচ্ছেন খালেদা জিয়া।
 
বোমা মেরে, বিদেশি হত্যা করে শেখ হাসিনা সরকারের পতন ঘটানো যাবে না বলেও মন্তব্য করেন সেলিম। 
 
বিএনপির সঙ্গে আলোচনা নাকচ করে দেন শেখ সেলিম। তিনি বলেন, কীসের আলোচনা, কার সঙ্গে আলোচনা? যারা মানুষ হত্যা করে তাদের সঙ্গে আলোচনা হয় না। আজকে যারা ফ্রান্সে মানুষ হত্যা করেছে, ফ্রান্স কী তাদের সঙ্গে আলোচনা করছে? 
 
যুবলীগের ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাঈনুল হোসেন খানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া