adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুনের ১৮ মাস পর উদ্ধার হলো কঙ্কাল

Gazipur-2_2ডেস্ক রিপোর্ট : খুনের ১৮ মাস পর এক ব্যক্তির কঙ্কাল উদ্ধার করেছে জয়দেবপুর থানা পুলিশ। উদ্ধার হওয়া কঙ্কালটি মাদারীপুর সদরের হাজরাপুর এলাকার মৃত আব্দুল জব্বার খালাসির ছেলে বোরহান খালাসির (৪০)।
গ্রেফতার হওয়া নান্নু শেখের (৪৮) স্বীকারোক্তি অনুযায়ী শুক্রবার বিকেলে গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ সালনা এলাকার একটি মজা ডোবা থেকে কঙ্কালটি উদ্ধার করে পুলিশ। নান্নু শেখ পাঁচখোলা এলাকার মৃত আইয়ুর আলী শেখের পুত্র।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বোরহান খালাসি এবং নান্নু শেখের বাড়ি মাদারীপুরে পাশাপাশি এলাকায়। তারা সম্পর্কে বেয়াই ছিলেন এবং দু’জনই পেশায় দিনমজুর। নান্নু শেখের ৪ ছেলেমেয়ে এবং বোরহানের ২ ছেলেমেয়ে রয়েছে। নান্নু শেখের স্ত্রী রেবা বেগমের (৩৫) সঙ্গে বোরহানের পরকীয়া ছিল। একপর্যায়ে রেবা বেগম তার দুই সন্তান নিয়ে রোবহানের সঙ্গে পালিয়ে গাজীপুরের দক্ষিণ সালনা এলাকায় আসে। 

সেখানে স্বামী-স্ত্রী পরিচয়ে স্থানীয় ফজলুল হকের টিনশেডের একটি বাড়ি ভাড়া নিয়ে বসবাস শুরু করে। কয়েক দিনের মধ্যে বোরহান-রেবার মধ্যে কলহের জেরে তাদের সম্পর্কে ভাটা পড়ে। তখন রেবা মোবাইল ফোনে তার স্বামী নান্নুর সঙ্গে যোগাযোগ করে এবং দক্ষিণ সালনার ওই বাড়ির ঠিকানা দেয়। গত বছরের ২৮ এপ্রিল নান্নু তার সহযোগীদের নিয়ে রাত আড়াইটার দিকে দক্ষিণ সালনার ওই বাড়িতে আসে। পরে ঘুমন্ত বোরহান খালাসিকে বালিশচাপা দিয়ে খুন করে লাশ উলঙ্গ করে পিঠে সুড়কির বস্তা এবং পেটে ইট বেঁধে পার্শ্ববর্তী মুন্নি লালের মজা ডোবায় লাশ ডুবিয়ে কচুরিপানা দিয়ে ডেকে দিয়ে তারা সবাই পালিয়ে যায়।
এদিকে বোরহান খালাসির মাদারীপুরে বসবাসকারী স্ত্রী ও আত্মীয়স্বজন তার খোঁজ না পেয়ে গত অক্টোবর মাসে নান্নু শেখের গ্রামের বাড়িতে যান। বোরহানের লোকজন নান্নুকে ধরে উত্তমমধ্যম দিলে বোরহান খালাসিকে খুনের কথা স্বীকার করে নান্নু। পরে তারা নান্নুকে পুলিশে সোপর্দ করেন। এদিকে বোরহানের ভাগ্নে আমিনুল ইসলাম গাজীপুর আদালতে গত ১১ অক্টোবর মামলা করেন। পরে আদালতের নির্দেশে জয়দেবপুর থানায় ১৫ অক্টোবর মামলা হয়।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আবুল হাশেম জানান, মামলার তদন্তভার পেয়ে নান্নুকে ওই মামলায় (শ্যোন এ্যারেস্ট) গ্রেফতার করা হয় এবং মাদারীপুর থেকে তাকে গাজীপুরে আনা হয়। পরে বুধবার ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করলে আদালতের বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডের তৃতীয় দিন নান্নু খুনের কথা স্বীকার করে এবং তার দেখানোমতে দক্ষিণ সালনার ওই ডোবা প্রায় ৪ ঘণ্টায় সেচে বিকেল ৩টার দিকে বোরহানের কঙ্কাল উদ্ধার করা হয়। এক প্রশ্নের জবাবে তিনি জানান, নিহতের কঙ্কালের সব হাড় পাওয়া গেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া