adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নূর হোসেনকে জেলহাজতে পাঠানোর নির্দেশ

nur-hosenডেস্ক রিপোর্ট : বহুল আলোচিত সাত খুনের মামলার প্রধান আসামি নূর হোসেনকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।
সাত খুনের দুই মামলাসহ মোট ১১টি মামলায় নূর হোসেনকে গ্রেফতার দেখানো হয়। নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম শহীদুল ইসলাম পরে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। নারায়ণগঞ্জ কোর্ট পরিদর্শক হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে নূর হোসেনকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে জ্যেষ্ঠ বিচারিক হাকিম শহীদুল ইসলামের আদালতে হাজির করা হয়। এ সময় নিহতের স্বজনরা নূর হোসেনের ফাঁসির দাবি করেন।
সকাল ৭টা ২০ মিনিটে রাজধানীর উত্তরার র‌্যাব-১ কার্যালয় থেকে তাকে নারায়ণগঞ্জ পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এর এক ঘণ্টা পর সকাল সোয়া ৮টায় নূর হোসেনকে নিয়ে গাড়িবহরটি নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে পৌঁছায়। দুপুরে পুলিশ লাইনস থেকে তাকে আদালতে নেওয়া হয়।
উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোড থেকে নাসিক কাউন্সিলর নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণ করে র‌্যাব-১১ এর একটি দল। এর তিন দিন পর ৩০ এপ্রিল ৬ জন ও ১ মে একজনের লাশ শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দায়ের করা দুটি মামলার তদন্ত শেষে র‌্যাব-১১ এর সাবেক তিন কর্মকর্তা ও নূর হোসেনসহ ৩৫ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দিয়েছে মামলার তদন্তকারী সংস্থা জেলা ডিবি পুলিশ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া