adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লন্ডনে ‘ই-বাণিজ্যমেলা’ উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী

Londonডেস্ক রিপোট : লন্ডনে ১৩ ও ১৪ নভেম্বর হতে যাচ্ছে ‘ই-বাণিজ্যমেলা’। লন্ডনের ওরিয়েন্টাল হোটেলে মেলার উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। মেলায় সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান তাদের সেবা বা পণ্য প্রদর্শন করবে। এ ছাড়া মেলায় বাংলাদেশের ই-বাণিজ্য সম্ভাবনা নিয়ে একাধিক সেমিনার অনুষ্ঠিত হবে বলে মন্ত্রণালয় সূত্রে জানা গেছে।
ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, বাংলাদেশ হাইটেক পার্ক ও কম্পিউটার জগতের যৌথ উদ্যোগে এ ই-বাণিজ্যমেলার আয়োজন করা হচ্ছে। পাশপাশি এ মেলায় সার্বিক সহাযোগিতা করবে রফতানি উন্নয়ন ব্যুরো (ইপিবি)।
ই-বাণিজ্যমেলায় অংশগ্রহণ ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদানের জন্য বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ১২ নভেম্বর রাতে লন্ডনের উদ্দেশে রওনা হবেন।
জানা গেছে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ডিজিটাল বাংলাদেশ গঠন ও সম্ভাবনাময় ই-বাণিজ্য প্রসারের লক্ষ্যে এ মেলার আয়োজন করেছে। বাংলাদেশ ও দেশের বাইরে বিভিন্ন গণমাধ্যম ও অনলাইনে এ মেলার বিষয়ে প্রচার-প্রচারণা চালানো হচ্ছে। মেলায় বাংলাদেশে বিনিয়োগের সুযোগ-সুবিধা তুলে ধরা হবে। এতে যুক্তরাষ্ট্র ও ইউরোপে বাংলাদেশের ই-বাণিজ্যের বাজার উন্মোচিত হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া