adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি চাইনি ওর জন্ম হোক : রোনাল্ডোর মা

RONALDOস্পোর্টস ডেস্ক : ফুটবল তারকা ক্রিস্টিয়ানোর রোনাল্ডোর মা বলেছেন, তিনি আসলে চান নি যে রোনাল্ডোর জন্ম হোক। রোনাল্ডো যখন তার পেটে ছিলো তখন তিনি গর্ভপাত ঘটাতে চেয়েছিলেন।
ক্রিস্টিয়ানোর রোনাল্ডোর অজানা ও ব্যক্তিগত জীবনের ওপর তৈরি করা একটি তথ্যচিত্রে তার মা একথা বলেছেন।
সোমবার এই ছবিটির প্রিমিয়ার হয়ে গেলো লন্ডনে।
এই ছবিতে রোনাল্ডো তার ভাই ও পিতার অত্যধিক মদ্যপানের ব্যাপারে বেশ খোলামেলা কথা বলেছেন।
তবে এসব বিষয়ে তিনি খুব বেশি মুখ খুলে ফেলেছেন কিনা সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে তিনি বলেছে, “হয়তো। তবে আমি খুব মজা পেয়েছি।”
ওসধমব পড়ঢ়ুৎরমযঃবঢ়ধ
রোনাল্ডো বলেন, “ছবিটি নিয়ে আমার কোনো অনুশোচনা নেই। আমার কাছে মনে হচ্ছে একটা দারুণ কাজ হয়েছে। মনে রাখবেন আপনি যখন কিছু একটা করবেন লোকজন তাতে খুঁত খুঁজে বের করে আপনার সমালোচনা করার চেষ্টা করবে। এটা স্বাভাবিক।”
তিনি বলেন, খুব ছোট কাল থেকেই নিজের সম্পর্কে আমার বিশেষ কিছু মনে হতো। লোকজন আমাকে ভিন্ন চোখে তাকাতো।
ত্রিশ বছর বয়সী, পর্তুগালের অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনাল্ডো তার বাসায় পাঁচ বছর বয়সী ছেলের সঙ্গে কিভাবে সময় কাটাচ্ছে তাও তুলে ধরা হয়েছে ছবিতে।
রোনাল্ডোর ছেলের নামও ক্রিস্টিয়ানো। ওই সন্তানের মায়ের নাম রোনােল্ডা কখনো প্রকাশ করেনি। ছবিতেও তিনি তার নাম না প্রকাশ করার পে যুক্তি দিয়েছেন।
এই প্রিমিয়ার অনুষ্ঠানে ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ম্যানেজার অ্যালেক্স ফার্গুসন ও চেলসির ম্যানেজার হোসে মরিনিউও উপস্থিত ছিলেন।
রোনাল্ডো জানান, অ্যালেক্স ফার্গুসন যখন তাকে ম্যান ইউনাইটেডে নিয়ে আসার প্রস্তাব দিয়েছিলেন, তাকে ৫০ শতাংশ ম্যাচে খেলানোর কথা বলা হয়েছিলো।
“এটা ছিলো দারুণ একটা প্রস্তাব। কারণ তখন আমার বয়স ছিলো মাত্র ১৮। ওই বয়সে ৫০% ম্যাচ খেলতে পারাটাই আমার জন্যে ছিলো অবিশ্বাস্য ব্যাপার।”
এখন স্প্যানিশ কাব রিয়াল মাদিদ্রের হয়ে খেলছেন তিনি। ৩১৫টি ম্যাচে গোল করেছেন ৩২৬টি।
প্রিমিয়ার অনুষ্ঠানে সাংবাদিকরা ফিফা থেকে সাময়িকভাবে বরখাস্ত হওয়া প্রেসিডেন্ট সেপ ব্লাটার সম্পর্কে জানতে চেয়েছিলেন। কিন্তু রোনাল্ডো কোনো মন্তব্য করেননি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া