adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি-জামায়াতই আইএস-আনসারুল্লাহ

JAMAYETনিজস্ব প্রতিবেদক : ব্লগার হত্যায় জড়িতদের চিহ্নিত করা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, বিএনপি-জামায়াতই আইএস-আনসারুল্লাহ।

শনিবার সকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ‘মুক্তিযোদ্ধা সৈনিক হত্যা দিবস’ উপলক্ষে মেজর খালেদ মোশাররফের স্মরণসভায় এ কথা বলেন মন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “ব্লগারদের ওপর হামলায় জড়িতদের চিহ্নিত করে ফেলেছি। একাত্তরের পরাজিত শক্তি, পঁচাত্তরের বঙ্গবন্ধুর খুনি, ২১ আগস্টের গ্রেনেড হামলার চক্রান্তকারীরা ঘুরেফিরে এসব কার্যক্রম চালাচ্ছে। দেশি ও আন্তর্জাতিক চক্রান্তের মাধ্যমে তারা এসব কর্মকাণ্ড চালাচ্ছে।”

যুদ্ধাপরাধীদের বিচারকে কেন্দ্র করে এসব ঘটানো হচ্ছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী কামাল বলেন, এসব ঘটনা ঘটানোর পর আইএস ও আনসারুল্লাহর নাম দিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করা হচ্ছে। যারাই বিএনপি-জামায়াত-শিবির, তারাই আইএস ও আনসারুল্লাহ বলেও মন্তব্য করেন তিনি।

খালেদ মোশাররফের স্ত্রী সালমা খালেদের সভাপতিত্বে স্মরণসভায় আরও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, একাত্তর টিভির প্রধান সম্পাদক মোজাম্মেল বাবু, খালেদ মোশাররফের মেয়ে মাহজাবিন খালেদ প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া