adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যৌন ক্ষমতা বাড়াতে ব্যাঙের জুস!

SEXআন্তর্জাতিক ডেস্ক : সব মানুষই তার যৌবনকে ধরে রাখতে চায়। আর এজন্য কত কসরতই না করতে হয় তাকে। তবে এবার আমরা যৌন  ক্ষমতা বাড়াতে যে খাবারের কথা আমরা আপনাদেরকে শুনাব তাতে অনেকের বমিও চলে আসতে পারে। কিন্তু শুনে আশ্চর্য হবেন সেটিই কিন্তু মানুষ খাচ্ছে বেশ আয়েশ করে।

খাবরটি হল ব্যাঙের জুস। আর এটি পাওয়া যাচ্ছে শুধুমাত্র পেরুতে। তাও আবার যে সে ব্যাঙ নয়। এজন্য টিটিকাকা হ্রদের ব্যাঙের চাহিদা সেদেশে সবচেয়ে বেশি।

পেরুর বাসিন্দাদের একাংশের দাবি, ব্যাঙের জুস খেলে শুধু যে যৌন মতা বাড়ে তাই নয়। হাঁপানি, রক্তাল্পতা, অস্টিওপোরেসিস, ব্রঙ্কাইটিসের েেত্র এটি ভীষণ ফলদায়ী। এমনকী শিশু ও বয়স্কদের জন্যও উপকারী। যদিও এসবের কোনও বিজ্ঞানসম্মত প্রমাণ নেই বলে দাবি করেছেন লিমা মেডিক্যাল কলেজের এক চিকিতসক। 

এবার আসা যাক জুসের কথায়। জুসের মূল উপকরণ টিটিকাকা হ্রদের জীবন্ত ব্যাঙ। জীবন্ত অবস্থায় ব্যাঙের ছাল ছাড়িয়ে মেশিনে ব্লেন্ড হয় সেটি। এরপর তাতে মেশানে হয় গাজর ও মধু। রোগ উপশমের জন্য হালকা সবুজ রঙের এই জুস পেরুবাসীর ভীষণ পছন্দের। আর সেজন্য রাস্তার ধারের দোকানগুলিতে বেশ ভিড়ও জমে। দোকানদারদের কথায়, গ্রাহকদের চাহিদা মেটাতে প্রতিদিন অন্তত ৫০ থেকে ৭০টি ব্যাঙের জুস বানাতে হয় তাদের। যদিও ইন্টারন্যাশনাল ইউনিয়ন ফর কনজ়ারভেশন অফ নেচার অনুযায়ী, জলজ ব্যাঙ এখন বিপন্ন প্রজাতির প্রাণীর তালিকাভুক্ত। ফলে ব্যাঙ হত্যা বেআইনি।

জানা যায়, কারমেন গঞ্জালেস নামের একজন মহিলা সর্বপ্রথম এই জুস তৈরি করা শুরু করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া