adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

জিম্বাবুয়ের কাছে ৭ উইকেটে হারলো বিসিবি একাদশ

captureক্রীড়া প্রতিবেদক : মাশরাফি আছেন, আছেন মুশফিকও। বাদ যাননি বিজয়, ইমরুল, নাফিস, সাব্বির, লিটন। প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের নামে মূলত জাতীয় দলই খেলিয়েছে বাংলাদেশ। তবু সাত উইকেটের হার দেখতে হল জিম্বাবুয়ের বিপক্ষে।
ফতুল্লায় এদিন টস হেরে ব্যাট করতে নেমে তিন অর্ধশতকে ২৭৭ রান করে বাংলাদেশ। মুশফিক অপরাজিত থাকেন ৮১ রানে। ইমরুল করেন ৫৬, বিজয় ফেরেন ৫২ রানে।

টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতে উইকেট হারালেও ধীরে ধীরে নিজেদের গুছিয়ে নেয় জিম্বাবুয়ে। ক্রেইগ ইরভিন মূলত ম্যাচ বের করে নিয়ে যান। সানজামুলের দ্বিতীয় শিকারে যখন পরিণত হন, তখন তার নামের পাশে ৯৫ রান।

অষ্টম ওভারে প্রথম আঘাতটা করেন শফিউল। মতুমবামিকে ফেরান মাত্র ৪ রানে। এরপর সানজামুল ইসলাম সিবান্দকে ফেরান ৩৩ রানে। সানজামুলের দুই উইকেটের পাশাপাশি শফিউল ইসলাম নিয়েছেন একটি। নয় ওভারে তিনি খরচ করেছেন ৪৭ রান। ডেঙ্গু থেকে সেরা ওঠা মাশরাফি ৭ ওভারে ৩১ রান দিয়ে উইকেটহীন থেকেছেন। চার ওভারে ৩৪ দিয়ে জুবায়েরও উইকেটের দেখা পাননি।
৭ নভেম্বর মিরপুরে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। ইনজুরির কারণে বাংলাদেশ দল থেকে বাদ পড়েছেন সৌম্য সরকার। তার বদলে ডাক পেয়েছেন ইমরুল। সৌম্যকে চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া