adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাবেক প্রেসিডেন্ট জিয়ার ভাইয়ের মিলাদ ঘিরে নানা গুঞ্জন

zia bro milad_89403নিজস্ব প্রতিবেদক :পরিবারের প্রয়াতদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ছোটভাই আহমেদ কামাল। আজ বুধবার বিকাল তিনটায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত মহাসচিব, স্থায়ী কমিটির সদস্য, অঙ্গ সহযোগী সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দসহ বিএনপিপন্থী বুদ্ধিজীবীদেরও এতে আমন্ত্রণ জানানো হয়েছে। যদিও খালেদা জিয়া আছেন দেশের বাইরে। আর ভারপ্রাপ্ত মহাসচিব আমন্ত্রণ পাইলেও মঙ্গলবার তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে মিলাদের খবর প্রকাশের পর থেকে এ নিয়ে নানা গুঞ্জন শুরু হয়। বলা হয়, হঠাত করে কেন তিনি মিলাদের আয়োজন করলেন। এর পেছনে অন্য কোনো কারণ থাকতে পারে। এই গুঞ্জনের কারণ হলো, কিছুদিন আগে হাসপাতালে চিকিতসাধীন অবস্থায় আহমেদ কামাল বলেছিলেন, বিএনপি জিয়ার আদর্শে নেই। সে কারণে বিএনপি নেতারা একে খুব হালকা করে দেখছেন না।

তবে এই গুঞ্জনের ব্যাপারে আহমেদ কামাল বলেছেন, মিলাদ নিয়ে রাজনীতির কোনো সুযোগ নেই। ভবিষ্যতে রাজনীতি করলে ঘোষণা দিয়েই করবেন।

অনেকটা নিভৃতচারী জিয়াউর রহমানের ভাই আহমেদ কামাল দীর্ঘদিন ধরেই থাকেন রাজধানীর বাসাবো এলাকায়। পর্যটন করপোরেশনের চাকরি শেষে এখন তিনি অবসরে। মাঝে কিছুদিন অসুস্থ থাকলেও এখন অনেকটাই সুস্থ।

এদিকে আহমেদ কামালের ভাতিজা বলে পরিচিত শরিফুল ইসলাম (ডন) বলেন, “এটা নিতান্তই পারিবারিক একটা আয়োজন। বিষয়টিকে অন্য দৃষ্টিতে দেখা ঠিক হবে না। বিএনপির শীর্ষ নেতাদের দাওয়াত দেয়া হয়েছে। আশা করি সবাই মিলাদে আসবেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া