adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পংকজের শরণের সৌজন্যে খালেদার উপদেষ্টা মিন্টুর বাসায় পার্টি

partiডেস্ক রিপোর্ট : বাংলাদেশে নিযুক্ত ভারতের বিদায়ী হাইকমিশনার পংকজ শরণের সৌজন্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টুর বাসায় কূটনীতিকদের পার্টি হয়েছে। এতে যুক্তরাষ্ট্র, ইইউসহ বিভিন্ন দেশের কূটনীতিকরা অংশ নেন।

মঙ্গলবার রাতে মিন্টুর গুলশানের বাসায় এ পার্টি অনুষ্ঠিত হয়। লন্ডনে সফররত চেয়ারপারসন খালেদা জিয়ার নির্দেশে বিএনপি এই পার্টির আয়োজন করে বলে সূত্র জানিয়েছে। তবে যার বাসায় পার্টি তিনিই ছিলেন অনুপস্থিত। মিন্টু দেশের বাইরে থাকায় তার স্ত্রী নাসরিন আউয়াল অতিথিদের অভ্যর্থনা ও আপ্যায়ন করেন।

কূটনীতিকদের মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্র, ইউরোপীয় ইউনিয়ন, কানাডা, পাকিস্তান, ভুটান, শ্রীলংকা, ব্রাজিল, সিঙ্গাপুর ও ইতালির রাষ্ট্রদূত ও হাইকমিশনাররা এবং ইউএনডিপির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বিএনপি নেতাদের মধ্যে পার্টিতে অংশ নেন- স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী প্রমুখ। এছাড়া আওয়ামী লীগ নেতাদের মধ্যে প্রধানমন্ত্রীর পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা ও আবদুল আউয়াল মিন্টুর বেয়াই গওহর রিজভী, সাবেক কূটনীতিক ফারুক সোবহান প্রমুখ পার্টিতে অংশ নেন বলে জানা গেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া