adv
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ফোনে হুমকি – নিরাপত্তাহীনতায় দীপনের বাবা

52_89438নিজস্ব প্রতিবেদক : দুর্বৃত্তদের হাতে খুন হওয়া জাগৃতি প্রকাশনীর মালিক ফয়সল আরেফিন দীপনের বাবা অধ্যাপক আবুল কাশেম ফজলুল হকের কাছে রহস্যজনক ফোন করেছেন কে বা কারা। এরপর থেকে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তবে কারা ফোন করছেন  সে ব্যাপারে তিনি মুখ খুলছেন না।

বুধবার একটি বেসরকারি টেলিভিশনের কাছে রহস্যজন ফোন পাওয়ার কথা স্বীকার করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এই শিক্ষক। তিনি বলেন, বেশ কিছু দিন ধরেই আমি নানা রকম ফোন পাচ্ছি।

পুত্র শোকে কাতর আবুল কাসেম বলেন, এমন একটি তরতাজা ছেলে খুন হওয়ার পর আমি নিজেকে নিয়ে ভাবছি না। আজ (বুধবার) থেকে আমি একেবারেই নিরাপত্তাহীনতায় ভুগছি। যখন তখন আমাকে মেরে ফেলা হতে পারে।

তিনি বলেন, পুলিশের কাছে গিয়ে কী হবে? আর এ কারণেই পুলিশের কাছে যাচ্ছি না।

দীপন খুন হওয়ার পর তিনি সংবাদ মাধ্যমকে বলেছেন, আমি পুত্র হত্যার বিচার চাই না। আমি চাই সবার শুভবুদ্ধির উদয় হোক। এ নিয়ে কিছুটা বিতর্ক তৈরি হয়। পরে আবুল কাশেম ফজলুল হক এর একটি ব্যাখ্যাও দেন।

তিনি বলেন, আইনের প্রতি আমার আস্থা রয়েছে। তবে বিদ্যমান বিচারব্যবস্থার প্রতি আমার আস্থা নেই। কেননা এর আগে বেশ কয়েকজন ব্লগারকে খুন করা হলেও এর কোনোটারই কোনো কিনারা হয়নি।

প্রসঙ্গত, গত সোমবার বিকালে রাজধানীর শাহবাগে আজিজ সুপার মার্কেটের তৃতীয় তলায় জাগৃতি প্রকাশনীর কার্যালয়ে ঢুকে প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী ফয়সাল আরেফিন দীপনকে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা দায়ের করেছেন দীপনের স্ত্রী ডা. রাজিয়া সুলতানা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া