adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ব্লগার অভিজিত রায়ের বইয়ের প্রকাশকসহ ৩ ব্লগারের উপর হামলা

DMMC-01-thereport24নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুরে একটি প্রকাশনীর কার্যালয়ে হামলা চালিয়ে নিহত ব্লগার অভিজিত রায়ের বইয়ের প্রকাশক ও দুই ব্লগারকে গুলি করে ও কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।
শনিবার বেলা ৩টার দিকে মোহাম্মদপুরের লালমাটিয়া সি-ব্লকের ৮/১৩ নম্বর বাসায় অবস্থিত শুদ্ধস্বর প্রকাশনীর কার্যালয়ে এ হামলা চালানো হয় বলে জানিয়েছে পুলিশ।

হামলায় আহত হয়েছেন শুদ্ধস্বরের প্রকাশক আহমেদুর রশিদ টুটুল, লেখক, গবেষক ও ব্লগারসুদীপ কুমার ওরফে রনদীপম বসু ও তারেক রহিম। এর মধ্যে তারেক রহিমের বাম পেটে গুলি লেগেছে বলে জানিয়েছেন দ্য রিপোর্টের ঢাকা মেডিকেল প্রতিবেদক সোহেল রানা।
আহতদের মধ্যে তারেকের অবস্থা আশংকাজনক। অন্যরা ঝুঁকিমুক্ত বলে জানা গেছে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার মুনতাসিরুল ইসলাম শনিবার বেলা সাড়ে তিনটার দিকে জানান, ছাপাখানায় কে বা করা হামলা চালিয়ে তিন ব্যক্তিকে কুপিয়ে ও দরজা আটকে পালিয়ে যায়। পরে স্থানীয় পুলিশ জানতে পেরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
হামলায় আহত সুদীপ কুমার দ্য রিপোর্টকে জানান, ৩/৪ জন অস্ত্রধারী অতর্কিতে তাদের অফিসে হামলা চালায়। হামলাকারীদের বয়স আনুমানিক ২০-২৫ বছর।
সুদীপ জানান, তারা সচলায়তন ও মুক্তমনার ব্লগার।
মোহাম্মদপুর থানার এএসআই মামুন জানিয়েছেন, দুপুর আড়াইটায় এই সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে আনা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া