adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিআরইউ বহুমুখী সমবায় সমিতির নির্বাচনের ফলাফল ঘোষণা

druনিজস্ব প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) বহুমুখী সমবায় সমিতির নির্বাচনের ফলাফল শুক্রবার রাতে সেগুনবাগিচাস্থ ডিআরইউ কার্যালয়ে ঘোষণা করা হয়। সভাপতি মোস্তাফা হোসেন চৌধুরী সভাপতি এবং ওমর ফারুক সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়া কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন কল্যাণ সাহা। 

নির্বাচনে মোস্তাফা হোসেন চেয়ার প্রতীক নিয়ে ১৯৮ ভোট পান। তার নিকটতম প্রতদ্বন্দ্বি রফিক আহমেদ মুফতি ছাতা প্রতীক নিয়ে পান ১০৫ ভোট। শামীম সিদ্দিকী বট গাছ প্রতীক নিয়ে ১৮৮ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। আর তার নিকটতম প্রতদ্বন্দ্বি এম হাফিজুর রহমান আনারতস প্রতীক নিয়ে ১০৮ ভোট পন। ওমর ফারুক মাছ প্রতীক নিয়ে সর্বোচ্চ ২১৮ ভোট পেয়ে সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতদ্বন্দ্বী মোহাম্মদ বদরুল আলম চৌধুরী গোলাপ ফুল প্রতীক নিয়ে ৮০ ভোট পান। 

এদিকে যুগ্ম সম্পাদক পদে খেজুর গাছ প্রতীকে মোহাম্মদ জামালউদ্দিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় একক প্রার্থী হিসেবে নির্বাচিত হন। কল্যাণ সাহা চশমা প্রতীক নিয়ে ১৮৬ ভোট পেয়ে কোষাদ নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  শাহ আলম নূর গরুর গাড়ি প্রতীক নিয়ে ১১৮ ভোট পান। এছাড়া, আইয়ুব আনসারি- ১৯৮, একেএম কামরুজ্জামান হিরু- ১৬১ , মো. শরীফুল আরিফ সোহেল- ১৬৭ , আতিকুর রহমান হাবিব- ১৩৫ ,শাহনাজ শারমীন- ১৯১ , মতলু মল্লিক- ১৪৪ এবং বরুণ ভৌমিক নয়ন- ১৫০ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হন। এর আগে সকাল ১০টায় সেগুনবাগিচাস্থ ডিআরইউ’র নীচতলার মিলনায়তনে ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণের নির্দিষ্ট সময় আগে থেকেই প্রার্থী ও ভোটারদের সরব উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে ডিআরইউ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া