adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জাবির ‘ই’ ও ‘জি’ ইউনিটের ফল প্রকাশ

J-Bনিজস্ব প্রতিবেদক : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ব্যবসায় শিক্ষা অনুষদের অন্তর্ভুক্ত ‘ই’ ও আইবিএর আওতাধীন ‘জি’ ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে। 

বৃহস্পতিবার সকাল নয়টা থেকে দুপুর ১২টা ৫০ মিনিট পর্যন্ত তিন শিফটে ‘ই’ ও দুপুর ১টা ৩০ মিনিট থেকে ২টা ৩০ মিনিট পর্যন্ত এক শিফটে ‘জি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরে রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়। 

ব্যবসায় শিক্ষা অনুষদে ২শটি আসনের জন্য দুই হাজার সাতজন পরীক্ষার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন এবং আইবিএতে ৫০টি আসনের বিপরীতে মৌখিক পরীক্ষার জন্য ৫শ ৬ জনকে বাছাই করা হয়েছে। প্রকাশিত ফল অনুসারে দেখা গেছে, ‘ই’ ইউনিটে ছেলেদের জন্য মোট ১১২টি আসনের বিপরীতে এক হাজার ১২৭ জন পরীক্ষার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন। অন্যদিকে একই ইউনিটে মেয়েদের জন্য ৮৮টি আসনের জন্য ৮৮০ জন ভর্তিচ্ছু প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন। 

এছাড়া ‘জি’ ইউনিটের মৌখিক পরীক্ষার  জন্য ছেলেদের ২৯টি আসনের জন্য ২শ ৯০ জন এবং মেয়েদের ২১টি আসনের জন্য ২শ ১৬ জনকে বাছাই করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপ-নিবন্ধক মোহাম্মদ আলী বলেন, শিার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.juniv.edu/admissionresults/ থেকে অথবা মোবাইল ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে JURRoll No লিখে ৯৯৩৩ এই নম্বরে পাঠিয়ে ফল জানতে পারবেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া