adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘরোয়া হোটেল বন্ধ- মালিক সোহেলকে গ্রেপ্তারে মরিয়া পুলিশ

GHAROAনিজস্ব প্রতিবেদক : কর্মচারী রিয়াদ হত্যার পর বন্ধ হয়ে গেছে মতিঝিলে অবস্থিত বাংলাদেশের ঐতিহ্যবাহী হোটেল ঘরোয়া। হত্যাকাণ্ডের পর ঘরোয়ার মালিক আরিফুল ইসলাম সোহেল পালিয়ে যাওয়ার পর ভুনা খিচুরির জন্য বিখ্যাত এই হোটলটি বন্ধ হয়ে যায়। পুলিশ বলছে, আমারা বন্ধ করিনি। মালিক পক্ষ থেকেই এটি বন্ধ করে দেয়া হয়েছে। ফলে দিনভর অনেক ভোজন রসিকই হোটেলে গিয়ে ফেরত আসতে বাধ্য হন।

এদিকে রিয়াদ হত্যা মামলার প্রধান আসামি সোহেল যাতে বিদেশে পালিয়ে যেতে না পারে সে জন্য দেশের সব বন্দরসমূহকে চিঠি দিয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে স্বামীবাগে মেসে নিয়ে রিয়াদকে মারধর ও গুলি করে হত্যা করে হোটেলের মালিক আরিফুল ইসলাম সোহেল (৩৩)। এ ঘটনায় রিয়াদের বড় ভাই রিপন বাদী হয়ে ওয়ারী থানায় একটি মামলা দায়ের করেন। হোটেলের কর্মচারী জসীমকে গ্রেপ্তার করা হয়েছে। ওইদিন সকাল থেকেই পলাতক রয়েছে সোহেল।
ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তপন চন্দ্র সাহা বলেন, মামলার প্রধান আসামি সোহেল যাতে দেশ থেকে পালাতে না পারে সে জন্য দেশের স্থলবন্দর ও বিমানবন্দরগুলোতে চিঠি পাঠানো হয়েছে। তাকে গ্রেপ্তারে গতকাল বুধবার থেকেই অভিযান চলছে।

বিমানবন্দর ইমিগ্রেশন সুত্র জানায়, সোহেলসহ যেকোন স্পর্শকাতর মামলার এজাহারভুক্ত আসামিদের দেশত্যাগের বিষয়ে ইমিগ্রেশন পুলিশ সচেষ্ট রয়েছে।

এদিকে রিয়াদকে যেই মেসে হত্যা করা হয় এর পাশের কোজ সার্কিট (সিসিটিভি) ক্যামেরার ফুটেজ জব্দ করেছে পুলিশ। এ বিষয়ে তপন চন্দ্র সাহা বলেন, ‘সিসিটিভি ফুটেজে মালিক সোহেলের ছবি ধরা পড়েছে। সে পাজেরো জীপ গাড়ি নিয়ে ভবনে ঢুকে এবং বের হয়।’

মামলার এজাহারে সোহেল, জসীম, কবির ছাড়াও অজ্ঞাত ৩-৪ জনের নাম উল্লেখ করা হয়েছে। এদিকে রিয়াদের এক আত্মীয় অভিযোগ করেন, মামলাটি দায়েরের পর থেকেই অজ্ঞাত নম্বর থেকে ফোন করে তাদের বিভিন্ন হুমকি-ধমকি দেয়া হচ্ছে।

তবে ওসি জানান, ‘আমাদের কাছে অভিযোগ আসেনি। আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছে ওয়ারী বিভাগীয় পুলিশ ছাড়াও মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি), র‌্যাবসহ বেশ কয়েকটি সংস্থা সোহেলকে ধরতে অভিযান চালাচ্ছে।

এ বিষয়ে ঢাকা মহানগর গণমাধ্যম শাখার উপ-কমিশনার মুনতাসিরুল ইসলাম বলেন, ‘ বুধবার দুপুরে সে শান্তিনগরের বাড়ি থেকে পালিয়ে গেছে বলে আমরা জেনেছি। তার বাড়িটি তালাবদ্ধ রয়েছে। তাকে ধরতে অভিযান চলছে।’ তিনি আরো বলেন, ঘরোয়া হোটেল পুলিশ বা আদালত বন্ধ করেনি। হয়ত মালিক বন্ধ করেছে। অপরাধ করেছে মালিক হোটেলতো কোন অপরাধ করেনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া