adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘এ’ দল এবার গেলো জিম্বাবুয়ে

A_Team_SM_782993202স্পোর্টস ডেস্ক : জয় দিয়ে দ.আফ্রিকা সফর শেষ করেছে বাংলাদেশ ‘এ’ দল। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) গুটেং স্ট্রাইকার্সকে ২ উইকেটে হারিয়েছে শুভাগত হোমের দল। প্রতিপক্ষকে মাত্র ১০০ রানে অলআউট করেও আট উইকেট হারাতে হয়েছে সফরকারীদের।

দ. আফ্রিকা সফরে শেষ ম্যাচে আসা জয়টি খুব যে স্বস্তির তা বলা যাবে না। পুরো সিরিজে টপঅর্ডার ব্যাসম্যানরা প্রতি ম্যাচেই ধুঁকেছেন অচেনা কন্ডিশনে। বলা চলে, অস্বস্তিকর এক সফর শেষ করেছে শুভাগতরা। এবার ‘এ’ দল যাচ্ছে জিম্বাবুয়েতে। 

বুলাওয়ের উদ্দেশে শুক্রবার (৩০ অক্টোবর) উড়াল দেবে টাইগাররা। সেখানে জিম্বাবুয়ে ‘এ’ দলের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দু’টি চারদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ ‘এ’ দল। বুলাওয়ের কুইন্স স্পোর্টস কাব মাঠে  ২, ৪ ও ৬ নভেম্বর অনুষ্ঠিত হবে ওয়ানডে সিরিজের ম্যাচগুলো।

এর পর ৯-১২ নভেম্বর বুলাওয়ের অ্যাথলেটিক কাব মাঠে প্রথম চারদিনের ম্যাচ ও  ১৫-১৮ নভেম্বর দ্বিতীয় চারদিনের ম্যাচ অনুষ্ঠিত হবে।
এদিকে, দেশের মাটিতে জিম্বাবুয়ে সিরিজে জন্য শুরু হওয়া ক্যাম্পে যোগ দিতে ফিরে আসছেন ৬ ক্রিকেটার। এরা হলেন- লিটন দাস, সৌম্য সরকার, সাব্বির রহমান, জুবায়ের হোসেন, আল আমিন হোসেন ও কামরুল ইসলাম রাব্বি। ১ নভেম্বরের আগেই তাদের দেশে ফেরার কথা রয়েছে।

তাদের জায়গায় খেলতে জিম্বাবুয়ের উদ্দেশ্যে গতকাল রাতে দেশ ছেড়েছেন নাঈম ইসলাম, নুরুল হাসান সোহান, তাসামুল হক, দেওয়ান সাব্বির ও মুক্তার আলী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া