adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিসিবির কাছে ক্ষমা চাইলো বিসিসিআই

BCCI-PCBস্পোর্টস ডেস্ক: অবশেষে পাকিস্তান ক্রিকেট বোর্ডের  (পিসিবি) কাছে দুঃখ প্রকাশ করে চিঠি দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। সম্প্রতি মুম্বাইয়ে কট্টরপন্থী হিন্দুত্ববাদী দল শিবসেনার বিক্ষোভের মুখে পাক-ভারত ক্রিকেট বোর্ডের  পূর্ব নির্ধারিত আলোচনা সভাটি স্থগিত করা হয়। নতুন করে অনিশ্চতার মুখে পড়ে বহুল প্রতীক্ষিত দ্বিপাক্ষিক সিরিজটি। এর জের ধরেই ভারতে অনুষ্ঠেয় ২০১৬ টি- টোয়েন্টি বিশ্বকাপ বর্জনেরও ইঙ্গিত দেয় পিসিবি। কিন্তু বিসিসিআই’র চিঠিতে এবার সবকিছুতেই নতুন মাত্রা যুক্ত হলো। আবারো পাক-ভারত ক্রিকেট সিরিজ আয়োজনের সম্ভাবনাটাও যেন জোরালো হচ্ছে।
বিসিসিআই থেকে চিঠি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন পিসিবি’র মিডিয়া অপারেশনসের পরিচালক আমজাদ হোসেন। পাকিস্তানের শীর্ষ ইংরেজী  দৈনিক ডন এর বরাতে এ তথ্য জানা গেছে।
সূত্রমতে, চিঠিতে পিসিবির কাছে দুঃখ প্রকাশ করে বিসিসিআই। এমনকি দু’দেশের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজে সম্মতি জানাতে ইতোমধ্যেই ভারত সরকারের দৃষ্টি আকর্ষন করা হয়েছে বলেও উল্লেখ করা হয়। শেষ পর্যন্ত কী পাক-ভারত ক্রিকেট যুদ্ধ শুরু হবে নাকি অনিশ্চয়তার মেঘ থেকেই যাবে! পিসিবি কিন্তু আশা ছাড়ছে না। ক’দিন আগেই তারা স্থগিত হওয়া আলোচনা সভাটি পুনরায় আয়োজন করতে ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে চিঠি পাঠায়।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া