adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার ইমরান ও এশার চুম্বন

emraan-esha1446032440বিনোদন ডেস্ক :  বলিউডের সিরিয়াল কিসার খ্যাত অভিনেতা ইমরান হাশমি। যদিও ইদানিং একটু রয়ে সহেই রোমান্স দৃশ্যে অভিনয় করছেন এ তারকা। তবে ফের এশা গুপ্তার সঙ্গে চুম্বন দৃশ্যে দেখা যাবে ইমরান হাশমিকে।

প্রায় তিন বছর আগে জান্নাত টু এবং রাজ থ্রি সিনেমায় শেষবারের মতো এশার সঙ্গে রোমান্স করেছিলেন ইমরান হাসমি। এবার গোয়াতে আবারো তাদের দেখা গেল রোমান্স করতে। ভূষণ কুমারের ‘ম্যায় রাহু ইয়া না রাহু’ অ্যালবামের শুটিং চলছে সেখানে। শুটিংয়ে খোলা আকাশের নীচে, সমুদ্রের ধারে, হালকা রোদ গায়ে মেখে এশার সঙ্গে রোমান্স করতে  দেখা যায় হাশমিকে। গানে রয়েছে একটি চুম্বন দৃশ্যও।

ভিডিওটি সম্পর্কে ইমরান হাশমি বলেন, ‘আমি আড়াই মাস আগে যখন আজহার সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলাম তখন গানটির জন্য প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু, গত মাসে প্রথম আমি গানটি শুনি এবং এটির প্রেমে পড়ে যায়। এটি একটি অসাধারণ রোমান্টিক গান। আমরা সকাল ৬.৩০ মিনিটে গানটির শুটিং শুরু করি। পাঞ্জাবের কিছু জায়গা এবং গোয়ার চাপোরা ফোর্টে শুটিং করি যেখানে দিল চাহতা হ্যায় সিনেমার শুটিং হয়েছিল। অনেক গরম হওয়া সত্বেও আমরা বেশ মজা করেছি। গোয়া জায়গাটা আমার অনেক পছন্দের।’ 

হৃতিক রোশান ও সোনম কাপুরকে নিয়ে তৈরি ‘ধীরে ধীরে’ টাইগার শ্রফের সঙ্গে ‘জিন্দেগি আ রাহা হু ম্যায়’ এবং ‘চল ওয়াহ জাতে হ্যায়’ তৈরি করে বেশ প্রশংসা পেয়েছেন ভূষণ কুমার। ইমরান ও এশার নতুন ভিডিওটি নিয়েও আশাবাদী তিনি।

গতকাল ২৭ অক্টোবর থেকে শুরু হয়েছে গানের শুটিং। গোয়ার চপোরা ফোর্ট ও পানাজিতে চলছে শুটিং। অ্যালবামটির পরিচালক তেভার সিনেমা খ্যাত অমিত শর্মা। প্রযোজনা করছে টি-সিরিজ। গানটি কম্পোজ করেছেন অমল মল্লিক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া