adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ দল ঘোষণা

BCBক্রীড়া প্রতিবেদক : জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন সিরিজকে ঘিরে ১৮ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর সিমীত ওভারের এ সিরিজে টাইগারদের দলে আবারো ফিরেছেন পেসার আল-আমিন। ডানহাতি এ বোলার সর্বশেষ ২০১৫ বিশ্বকাপে জাতীয় দলের স্কোয়াডে ছিলেন।
মাশরাফি বিন মতুর্জার নেতৃত্বে বাংলাদেশ দলে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন মিডিয়াম পেসার কামরুল ইসলাম রাব্বি। ইনজুরির কারণে বাদ পড়েছেন পেসার রুবেল হোসেন। তবে ‘এ’ দলের হয়ে ভারত সফরে ইনজুরিতে পড়া তাসকিন আহমেদ ও শফিউল ইসলামকে দলে নেওয়া হয়েছে।
ঘরের মাঠের এ সিরিজে জিম্বাবুয়ের সঙ্গে তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। প্রতিটি ম্যাচই মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ৭, ৯ ও ১১ নভেম্বর তিনটি ওয়ানডে আর ১৩ ও ১৫ নভেম্বর দুটি টি-২০ ম্যাচ হবে।
বাংলাদেশ দল: মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, এনামুল হক বিজয়, লিটন কুমার দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, আরাফাত সানি, নাসির হোসেন, জুবায়ের হোসেন, ইমরুল কায়েস, মুস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন, কামরুল ইসলাম রাব্বি, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া