adv
৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সেপটিক ট্যাংকের বিষ্ক্রিয়ায় পিতা-পুত্রসহ ৪ জন নিহত

jibannagar dad nirman labour pic._101722ডেস্ক রিপোর্ট : চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বৈদ্যনাথপুরে নির্মাণাধীন টয়লেটের সেপটিক ট্যাংকের সাটার খোলার সময় অক্সিজেন না পেয়ে পিতা-পুত্রসহ ৪ জন নিহত হয়েছে।
বুধবার বিকেল ৪ টার দিকে বৈদ্যনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- হাসেম আলী (৫০), তার ছেলে সুজন (৩০), জালাল উদ্দীন (২৭) ও জুয়েল (২৫)।

এলাকাবাসী জানায়, বিকেল উপজেলার বাকা ইউনিয়নের বৈদ্যনাথপুর গ্রামের রুস্তম আলীর বাড়িতে একই উপজেলার কন্ডব গ্রামের মৃত মনছুর আলীর ছেলে হাসেম আলী, তার ছেলে সুজন, বৈদ্যনাথপুর গ্রামের নওয়াজেশ আলীর ছেলে জালাল উদ্দীন ও গঙ্গাদাসপুর গ্রামের জামাত আলীর ছেলে জুয়েল টয়লেটের নির্মাণাধীন সেপটিক ট্যাংকের সাটারিং খোলার উদ্দেশ্যে যায়। এরপর তারা সেপটিক ট্যাংকের সাটারিং খোলার জন্য ট্যাংকের ভিতরে নামলে অক্সিজেন বন্ধ হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
পরে খবর পেয়ে জীবননগর থানা পুলিশ, ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছিয়ে এলাকাবাসীর সহযোগীতায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে।

বাকা ইউপি চেয়ারম্যান বাবলুর রহমান জানান, রুস্তম আলীর বাড়ির নির্মাণাধীন সেপটিক ট্যংকের সাটারিং খোলার সময় অক্সিজেন বন্ধ হয়ে এ ঘটনা ঘটে।
জীবননগর থানার ওসি হুমায়ন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া